1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
আন্তর্জাতিক উৎসবে বান্নাহর 'ব্রাদার্স ৩'
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:২২ অপরাহ্ন

আন্তর্জাতিক উৎসবে বান্নাহর ‘ব্রাদার্স ৩’

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

বিনোদন ডেস্ক : অসংখ্য নাটক দিয়ে দর্শকদের মন জয় করেছেন জনপ্রিয় নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ। এরমধ্যে উল্লেখযোগ্য ‘ব্রাদার্স ৩’। গেল ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়া নাটকটি ব্যাপক প্রশংসিত হয়েছে। এবার নাটকটির সফলতায় আরও এক পালক যুক্ত হলো। ইরানের আন্তর্জাতিক উৎসব ‘এনআইআইএফ’-এর জন্য নির্বাচিত হয়েছে এটি।

এ প্রসঙ্গে বান্নাহ বলেন, ‘ব্রাদার্স ৩’-এর প্রোডিউসার্স, আরটিভি, অভিনেতা ও অভিনেত্রী, সিনেমাটোগ্রাফার, এডিটরস, সকল পর্যায়ের টেকনিক্যাল ক্রু, প্রোডাকশন টিমের প্রত্যেক সদস্যকে অভিনন্দন। ‘ব্রাদার্স ৩’-এর জন্য আন্তর্জাতিক স্বীকৃতি অবশ্যই কয়েকগুন অনুপ্রাণিত করবে আমাদের। যাত্রা শুরু হোক, শুভ হোক। সকল প্রশংসা আল্লাহর। ধন্যবাদ সব্বাইকে।

দুই ভাইয়ের গল্পে নির্মিত ‘ব্রাদার্স ৩’। নাটকটিতে অভিনয় করেছেন ফারহান আহমেদ, জোভান, সৈয়দ জামান শাওন, মুনিরা মিঠু ও পারসা ইভানা।

নির্মাতা ‘ব্রাদার্স’ সিরিজের নাটকটির পরিকল্পনা করেন ২০১৫ সালে। তখনই এর প্রথম কিস্তি মুক্তি পায়। এরপর ২০১৮ সালে নির্মান হয় নাটকের দ্বিতীয় সিক্যুয়াল। তবে তৃতীয় কিস্তির জন্য অনেকদিন অপেক্ষা করতে হয় ভক্তদের। অবশেষে এ বছর মুক্ত পায় জনপ্রিয় এই নাটকটির এখন পর্যন্ত শেষ ভাগ।

বিজনেস আওয়ার/০৮ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24