1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন টাইগাররা
সোমবার, ১০ মে ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন

টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন টাইগাররা

  • পোস্ট হয়েছে : শনিবার, ১০ এপ্রিল, ২০২১

স্পোর্টস ডেস্ক : গত ১৮ ফেব্রুয়ারি ও ২০ ফেব্রুয়ারি করোনাভাইরাসের প্রথম টিকা নিয়েছিলেন জাতীয় দলের ক্রিকেটাররা। সামনে শ্রীলঙ্কা সফর। তার আগে টিকার দ্বিতীয় ডোজ নিলেন তারা। শনিবার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে সকাল ১১ থেকে শুরু হয় ক্রিকেটারদের টিকাদান কর্মসূচি।

বিসিবি থেকে জানানো হয়, সরকারি নির্দেশনা মোতাবেক টিকার প্রথম ডোজ নেওয়ার ৮ থেকে ১২ সপ্তাহের মধ্যে দ্বিতীয় ডোজ নিতে হবে। আগামী ১২ এপ্রিল যেহেতু শ্রীলঙ্কা সফরের উদ্দেশে ঢাকা ছাড়বে বাংলাদেশ দল, এজন্য তার আগেই আজ (শনিবার) এবং আগামীকাল (রোববার) দ্বিতীয় ডোজ নিয়ে নিবেন ক্রিকেটার, সাপোর্ট স্টাফ, টিম ম্যানেজন্ট ও টিম বয়রা।

শনিবার শুরুতেই টিকা নিতে আসেন সাবেক ক্রিকেটার শাহরিয়ার নাফীস। এরপর একে একে মোহাম্মদ মিঠুন, তাইজুল ইসলাম, সাইফ হাসান, মুকিদুল ইসলাম মুগ্ধ, শরিফুল ইসলাম, নাইম হাসান, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, তাসকিন আহমেদরা টিকা নেন।

সস্ত্রীক টিকা নিতে আসেন সৌম্য সরকার ও তামিম ইকবাল। ১৮ ফেব্রুয়ারি প্রথম ডোজ নেওয়ার সময়ও স্ত্রী নিয়ে এসেছিলেন তারা। এদিকে টাইগারদের ফিল্ডিং কোচ রায়ান কুক ছাড়া বিদেশি সাপোর্ট স্টাফের সকালেই টিকা নেন।

বিজনেস আওয়ার/১০ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24