1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
কবরীর শারীরিক অবস্থা স্থিতিশীল
সোমবার, ১০ মে ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন

কবরীর শারীরিক অবস্থা স্থিতিশীল

  • পোস্ট হয়েছে : শনিবার, ১০ এপ্রিল, ২০২১

বিনোদন ডেস্ক : করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন কিংবদন্তি চলচ্চিত্র অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরী। তবে তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল আছে বলে জানিয়েছেন ছেলে শাকের চিশতী।

তিনি বলেন, মা’র শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তবে এখনো তিনি আইসিইউতে এবং ঝুঁকিও পুরোপুরি কাটেনি। আমি খাবার নিয়ে গিয়ে ওনাকে খাইয়েছে। আমার সঙ্গে নানা বিষয়ে তিনি কথাও বলেছেন। তিনি মানসিকভাবেও ভালো আছেন। আমরা আশা করছি কিছুদিনের মধ্যে উনি সুস্থ হয়ে উঠবেন এবং বাসায় ফিরবেন।

শাকের চিশতী আরও বলেন, দেশে করোনা সংক্রমণের শুরু থেকেই মা সকল স্বাস্থ্যবিধি মেনে চলছিলেন। করোনার প্রকট কমে এলে মাঝে একটা ছবির শুটিং করেছিলেন, সেখানেও কঠোর নিয়ম মেনে শুটিং করেছেন। তবুও কিভাবে করোনায় আক্রান্ত হয়ে গেলেন। সবার কাছে ওনার জন্য দোয়া চাইছি।

উল্লেখ্য, গত ৫ এপ্রিল কবরীর নমুনা পরীক্ষায় ক‌রোনা ভাইরাসের রি‌পোর্ট পজিটিভ এলে তাকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউর প্রয়োজন হয়। কুর্মিটোলা হাসপাতালে আইসিইউ খালি না থাকায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহযোগিতায় তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে স্থানান্তর করা হয়।

বিজনেস আওয়ার/১০ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24