1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
তাপমাত্রা আরও বাড়তে পারে
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:২১ পূর্বাহ্ন

তাপমাত্রা আরও বাড়তে পারে

  • পোস্ট হয়েছে : রবিবার, ১১ এপ্রিল, ২০২১

বিজনেস আওয়ার প্রতিবেদক : রাজশাহী অঞ্চলে মৃদু দাবদাহ বয়ে যাচ্ছে। দেশের বিভিন্ন অঞ্চলে তাপমাত্রা আরও বাড়ার সম্ভাবনা রয়েছে। দেশের দুই-এক জায়গায় বৃষ্টিপাতের সম্ভাবনাও আছে। রোববার (১১ এপ্রিল) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদফতর।

আবহাওয়াবিদ মো. বজলুর রশিদ বলেন, দেশের অধিকাংশ স্থানে তাপমাত্রা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। একই সঙ্গে কিছু কিছু এলাকায় দাবদাহ বয়ে যাবে। রাজধানী ঢাকায় কোথাও কোথাও মেঘ দেখা গেলেও বৃষ্টির সম্ভাবনা নেই।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলাসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। তবে সিলেট ও ময়মনসিংহ বিভাগের কিছু স্থানে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। কুষ্টিয়া অঞ্চলসহ রাজশাহী বিভাগের উপর দিয়ে মৃদু দাবদাহ বয়ে যাচ্ছে এবং তা বিস্তার লাভ করতে পারে।

আগামী ১২ ঘণ্টায় সারাদেশে এবং রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পাবে। পরবর্তী ৪৮ ঘণ্টার আবহাওয়া পরিস্থিতিতে বলা হয়েছে, তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে। আর ৭২ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে সামান্য পরিবর্তন হতে পারে।

গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল রাজশাহীতে ৩৭ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। আর সর্বনিম্ন তাপমাত্রা ছিল বদলগাছীতে ১৯ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

বিজনেস আওয়ার/১১ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24