1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
স্ট্রসবার্গকে উড়িয়ে দিয়েছে পিএসজি
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন

স্ট্রসবার্গকে উড়িয়ে দিয়েছে পিএসজি

  • পোস্ট হয়েছে : রবিবার, ১১ এপ্রিল, ২০২১

স্পোর্টস ডেস্ক : স্ট্রসবার্গকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে প্যারিস সেইন্ট জার্মেই। প্যারিসিয়ানদের হয়ে একটি করে গোল করেছেন, ফ্রেঞ্চ ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে,পাবলো সারাবিয়া, ময়েস কিন ও লেওনার্দো পারেদেস।

শনিবার রাতে ম্যাচের শুরু থেকে আক্রমণ সাঁজায় পিএসজি। গোলের জন্য অপেক্ষা করতে হয়নি খুব বেশি সময়। ম্যাচের ১৬তম মিনিটে লেওনার্দো পারেদেসের বাড়ানো পাস থেকে ডি বক্সের ভেতর জায়গা করে নিয়ে বল জালে জড়ান এমবাপে।

এরপর ম্যাচের ২৯তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন পাবলো সারাবিয়া। দানিলোর পাস থেকে বল পেয়ে ডি বক্সে ঢুকে ডান পায়ের শটে ঠিকানা খুঁজে নেন এই স্প্যানিশ মিডফিল্ডার। বিরতির আগ ব্যবধান আর বাঁড়াতে পারেনি পিএসজি।

দ্বিতীয়ার্ধের এমবাপের পাস থেকে ডি-বক্সের ভেতর বল পেয়ে ডান পায়ের জোরালো শটে ব্যবধান ৩-০ করেন ময়েস কিন। ৬৩তম মিনিটে ব্যবধান কমায় স্বাগতিকরা। সতীর্থের পাস ডি-বক্সে পেয়ে ডান পায়ের শটে বল জালে পাঠান দিওন মোইজে সাহি।

খেলার ৭৯ মিনিটে ফের ব্যবধান বাড়ায় পিএসজি। ফ্রি কিক থেকে এক গোল করে ব্যবধান ৪-১ করেন পারেদেস। শেষ পর্যন্ত এই ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে প্যারিসিয়ানরা। এই জয়ে ৩২ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অবস্থান করছে পিএসজি।

বিজনেস আওয়ার/১১ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24