1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে স্কুল ছাত্র নিহত
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে স্কুল ছাত্র নিহত

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে হাই স্কুলের এক ছাত্র নিহত হয়েছেন। স্থানীয় সময় সোমবার টেনেসি অঙ্গরাজ্যের নক্সভিলেরতে একটি হাই স্কুলে গোলাগুলির ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

এক টুইট বার্তায় নক্সভিলে শহরের পুলিশ জানায়, নিজ শিক্ষা প্রতিষ্ঠানের বাথরুমে ওই ছাত্র গুলি চালিয়ে আগে এক পুলিশ কর্মকর্তাকে আহত করেন। পরে পুলিশ পাল্টা গুলি চালালে তিনি নিহত হন।

একজন বন্দুকধারীর খবর পেয়ে পুলিশ স্কুলে গিয়ে তাকে খুঁজে পায়। একজন পুলিশ সদস্য সেখানে ঢুকতেই গুলি চালানো শুরু করে ওই বন্দুকধারী। পরে ঘটনাস্থল থেকে ওই বন্দুকধারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় পুলিশ বলছে, গুলিবিদ্ধ পুলিশ কর্মকর্তার পায়ের ওপরের অংশে গুলিটি লেগেছিল। তাকে আপাতত শঙ্কামুক্ত বলেই মনে করা হচ্ছে।

মার্চের মাঝামাঝি থেকে যুক্তরাষ্ট্রে বন্দুক নিয়ে হামলার ঘটনা বেড়েছে। এরইমধ্যে নক্সভিলের অস্টিন-ইস্ট ম্যাহনেট হাই স্কুলে এ ঘটনা ঘটল।

টেনেসির মেয়র ইন্ড্যা কিনক্যানন বলেন, আহত পুলিশ সদস্য ভালো রয়েছেন। তিনি সুস্থ হয়ে যাবেন। স্কুলের শিক্ষার্থী ও স্টাফদের রক্ষায় নিজের বীববন বাজি রাখার জন্য আমি তাকে ধন্যবাদ জানাই।

ঘটনার পর পর উদ্বিগ্ন অভিভাবকরা ছুটে যান স্কুলে। পরে পুলিশ শিক্ষার্থীদের তাদের অভিভাবকদের হাতে তুলে দেয়। সূত্র : রয়টার্স।

বিজনেস আওয়ার/১৩ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24