1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
করোনায় আক্রান্ত হাসপাতালে ভর্তি ফরিদা পারভীন
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত হাসপাতালে ভর্তি ফরিদা পারভীন

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

বিনোদন ডেস্ক : করোনায় আক্রান্ত দেশের জনপ্রিয় সংগীতশিল্পী ফরিদা পারভীনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ৮ এপ্রিল করোনা শনাক্ত হলে ডাক্তারের পরামর্শ অনুযায়ী নিজ বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন। তবে শারীরিক অবস্থার খানিকটা অবনতি হওয়ায় সোমবার (১২ এপ্রিল) তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গায়িকার ছেলে ইমাম জাফর নোমানী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, আম্মা এই কয়েকদিন বাসা থেকে চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু, সিটি স্ক্যানের রিপোর্ট অনুযায়ী আম্মার ফুসফুসের প্রায় ৫০ শতাংশ আক্রান্ত হয়েছে৷ ফলে ডাক্তারের পরামর্শে খুব দ্রুত তাকে ইউনিভার্সেল হাসপাতালে ভর্তি করা হয়েছে৷

নাটোরে জন্ম হলেও ফরিদা পারভীনের বেড়ে ওঠা কুষ্টিয়ায়। ১৯৬৮ সালে রাজশাহী বেতারের তালিকাভুক্ত শিল্পী হিসেবে নজরুলসংগীত গাওয়া শুরু করেন তিনি। ১৯৭৩ সালের দিকে দেশাত্মবোধক গান গেয়ে জনপ্রিয়তা অর্জন করেন তিনি। তবে লালনের গান গেয়েই তিনি ব্যাপক পরিচিতি পান।

উল্লেখ্য, ১৯৮৭ সালে ফরিদা পারভীন সংগীতাঙ্গনে বিশেষ অবদানের জন্য একুশে পদক অর্জন করেন। ১৯৯৩ সালে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এছাড়া ২০০৮ সালে জাপান সরকারের পক্ষ থেকে ‘ফুকুওয়াকা এশিয়ান কালচার’ পুরস্কারও পেয়েছেন তিনি।

বিজনেস আওয়ার/১৩ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24