1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
দুটি সিনেমার সিক্যুয়াল নির্মাণের ঘোষণা ডিপজলের
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন

দুটি সিনেমার সিক্যুয়াল নির্মাণের ঘোষণা ডিপজলের

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

বিনোদন ডেস্ক : একের পর এক সিনেমা নির্মাণ করে যাচ্ছেন মনোয়ার হোসেন ডিপজল। গত আড়াই মাসে ‘অমানুষ হলো মানুষ’, ‘বাংলার হারকিউলিস’ এবং ‘যেমন জামাই তেমন বউ’ সিনেমার কাজ শেষ করেছেন। সেই ধারাবাহিকতায় এবার আরও চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন ডিপজল।

এবার ডিপজল ঘোষণা দিয়েছেন তার প্রযোজিত সুপার ব্লকবাস্টার দুটি সিনেমার সিক্যুয়াল নির্মাণের। সে দুটি সিনেমা হলো ‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’। এই দুই সিনেমারই সিক্যুয়াল নির্মাণ করবেন পরিচালক মনতাজুর রহমান আকবর। ইতোমধ্যে সিনেমা দুটির স্ক্রিপ্ট প্রস্তুত করা হয়েছে।

এ প্রসঙ্গে ডিপজল বলেন,সিনেমার দুঃসময়ে কোটি টাকার কাবিন ও চাচ্চু সিনেমা দুটি চলচ্চিত্রের মোড় ঘুরিয়ে দিয়েছিল। অশ্লীল যুগের অবসান ঘটাতে ভূমিকা রাখে। তাই আমার ধারাবাহিক সিনেমা নির্মাণের পরিকল্পনায় সিনেমা দুটির সিক্যুয়াল নির্মাণের উদ্যোগ নিয়েছি।

তিনি বলেন, লকডাউন শেষ হওয়ার পরপরই সিনেমা দুটির শুটিং শুরু হবে। এতে নতুন নায়ক-নায়িকা থাকবে। আশা করছি, আমার নির্মিত এসব সিনেমা মুক্তির মাধ্যমে চলচ্চিত্রের মন্দাবস্থা কাটাতে ভূমিকা রাখবে।

উল্লেখ্য, ‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’ সিনেমা দুটিতে প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেছেন ডিপজল। এ দুটি সিনেমা দিয়েই জুটি হিসেবে মজবুত অবস্থান করে নেন শাকিব খান ও অপু বিশ্বাস। ‘চাচ্চু’ সিনেমায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান দিঘী।

বিজনেস আওয়ার/১৩ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24