1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected]mail.com : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
বগুড়ায় পুলিশের বিশেষ অভিযানে ১১ ছিনতাইকারী আটক
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:৩২ পূর্বাহ্ন

বগুড়ায় পুলিশের বিশেষ অভিযানে ১১ ছিনতাইকারী আটক

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

বিজনেস আওয়ার প্রতিবেদক (বগুড়া) : বগুড়ায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে ১১ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে সদর থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ফয়সাল মাহমুদ।

আটকরা হলেন- বগুড়ার আদমদীঘি উপজেলার আরিফুল ইসলাম (৩২), সদর উপজেলার নারুলী মধ্যপাড়া এলাকার মোহাম্মদ রুবাই (১৯), মোহাম্মদ রায়হান (২০), সোহেল রানা (২০), মোহাম্মদ আজিজ (২২), মোহাম্মদ আশরাফ (২০), আকাশতারা এলাকার রঞ্জু মিয়া (১৯), উত্তর চেলোপাড়া এলাকার মোহাম্মদ সাদ্দাম (২৬) ও আব্দুল জব্বার (২০), মালগ্রাম দক্ষিনপাড়া এলাকার শুভ (২২) এবং ফুলবাড়ী দক্ষিণ পাড়া এলাকার মোহাম্মদ রাফি (২৮)।

জানা যায়, সোমবার (১২ এপ্রিল) রাতে নারুলী, স্টেডিয়াম ও সদর পুলিশ ফাঁড়ি শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহারের সরঞ্জামাদী চাকু, রড ও চাপাতি উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, রমজান মাসকে কেন্দ্র করে নিরাপত্তা জোরদার করার জন্য জেলা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করছে। সোমবার সন্ধ্যা থেকে শুরু করে রাত পর্যন্ত শহরে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক ও ছিনতাইয়ে একাধিক মামলা রয়েছে।

বিজনেস আওয়ার/১৩ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24