1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
ব্যাঙ্গালুরুকে জেতালেন শাহবাজ
সোমবার, ১০ মে ২০২১, ০৫:২৯ পূর্বাহ্ন

ব্যাঙ্গালুরুকে জেতালেন শাহবাজ

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে নিজের দ্বিতীয় জয় তুলে নিয়েছে অধিনায়ক বিরাট কোহলির দল রয়্যালস চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। বুধবার রাতে হায়দরাবাদকে ৬ রানে হারিয়েছে তারা। এর ফলে টুর্নামেন্টে নিজের খেলা দুই ম্যাচেই হারের স্বাদ পেতে হলো ডেভিড ওয়ার্নারদের।

ব্যাঙ্গালুরুর করা ১৫০ রানের লক্ষ্য টপকাতে নেমেও সুবিধা করতে পারেনি হায়দরাবাদ। ইনিংস শুরু করতে এসে মাত্র ১ রানে আউট হয়ে যান উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা। ফেরার আগে ৯ বল খরচ করেন তিনি।

দ্বিতীয় উইকেটে ইনফর্ম মনীশ পান্ডের সঙ্গে জুটি বাধেন অধিনায়ক ওয়ার্নার, পাওয়ার প্লের ৬ ওভারে তোলেন ৫০ রান। মনীশ বলের সঙ্গে পাল্লা দিয়ে রান তুললেও নিজ ব্যাটে ঝড় তোলেন ওয়ার্নার। এক ফাঁকে নিজের অর্ধশতক তুলে নেন অজি ক্রিকেটার। পরে ৩৭ বলে ৫৪ রান করে আউট হন তিনি।

একপ্রান্ত আগলে রেখে খেলেন মনীশ। তবে ইনিংসের ১৭তম ওভারে ৩৮ রান করে শহবাজের বলে সাজঘরে ফিরতে হয় তাকে। একই ওভারে বেয়ারস্টো ১২ ও সামাদ শূন্য রানে আউট হলে ম্যাচের মোড় ঘুরে যায়। পরে ইনিংসের ১৮তম ওভারে বিজয় শঙ্করকে আউট করেন হার্শাল প্যাটেল।

ইনিংসের শেষ ওভারে হায়দরাবাদের জয়ের জন্য প্রয়োজন হয় ১৬ রান। তবে মোটে ৯ রান দেন হার্শাল, সঙ্গে তুলে নাদিমের উইকেট। রাশিদ খান ১৭ রান করে রান আউট হলে ২০ ওভার শেষে ১৪৩ রানের বেশি তুলতে পারেনি হায়দরাবাদ। এতে ৬ রানে জয় পায় ব্যাঙ্গালুরু।

এর আগে ব্যাট করতে নেমে দলীয় স্কোর দেড়শ’র কোটা ছুতে পারেনি ব্যাঙ্গালুরু। ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৪৯ রানে থামে তারা। ব্যাট হাতে ফিফটি তুলে নেন চড়া মূল্যে দলে আসা অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। ইনিংসের শেষ বলে আউট হলে থামে তার ৫৯ রানের ইনিংস।

এদিন ব্যাট হাতে ব্যর্থ আগের ম্যাচের নায়ক এবি ডি ভিলিয়ার্স। ১ রান করে রশিদ খানের বলে ফেরেন তিনি। দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান আসে কোহলির ব্যাট থেকে। তিনে নামা শাহবাজ নাদিম ১৪ ছাড়া আর কেউই উল্লেখ করার মতো রান পাননি। ফলে ১৪৯ রানে থামে ব্যাঙ্গালুরুর ইনিংস।

বিজনেস আওয়ার/১৫ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24