1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
ডর্টমুন্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারে ম্যানসিটি
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন

ডর্টমুন্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারে ম্যানসিটি

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

স্পোর্টস ডেস্ক : প্রথম লেগের পর দ্বিতীয় লেগেও বরুসিয়া ডর্টমুন্ডকে ২-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। আর আএই জয়ে পৌঁছে গেছে চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারে। যার সুবাদে ইতিহাসে মাত্র দ্বিতীয়বারের মতো মিলেছে ইউরোপিয়ান শ্রেষ্ঠত্বের আসরে সেমিফাইনালের টিকিট।

বুধবার রাতে বরুশিয়ার মাঠে জয়টা অত সহজ ছিল না ম্যান সিটির জন্য। প্রথম লেগে একটি এওয়ে গোল থাকায় ঘরের মাঠে ১-০ ব্যবধানেই জিতলেই হতো বরুশিয়ার। সেই মোতাবেক ম্যাচের ১৫ মিনিটেই প্রথম গোল করে ফেলেন ১৭ বছর বয়সী জুড বেলিংহাম।

এদিন ম্যাচের শুরুতেই গোল খেয়ে পিছিয়ে পড়লেও দমে যায়নি ম্যান সিটি। উল্টো একের পর এক আক্রমণে ব্যতিব্যস্ত করে রাখে বরুশিয়ার রক্ষণভাগকে। তবু প্রথমার্ধে মেলেনি গোলের দেখা। যার ফলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় তারা।

দ্বিতীয়ার্ধে ফিরে প্রথম গোলের জন্য মাত্র ১০ মিনিট অপেক্ষা করতে হয়েছে সিটিজেনদের। ডি-বক্সের মধ্যে উড়ে আসা একটি ক্রস ক্লিয়ার করতে গিয়ে বরুশিয়া ডিফেন্ডার এমরে কানের হাতে লাগে। ফলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সফল স্পটকিকে দলকে সমতায় ফেরান রিয়াদ মাহরেজ।

ম্যাচের ফলাফল এই ১-১ থাকলেও দুই লেগ মিলে ৩-২ গোলের অগ্রগামিতায় সেরা চারে পৌঁছে যেত ম্যান সিটি। তবে ম্যাচের ৭৫ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে দুর্দান্ত শটে বরুশিয়ার জাল কাঁপান তরুণ ফরোয়ার্ড ফিল ফোডেন। ম্যান সিটি জয় পায় ২-১ গোলে।

বিজনেস আওয়ার/১৫ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24