1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
রমজানেও আলোচনায় নিশো-মেহজাবীন
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন

রমজানেও আলোচনায় নিশো-মেহজাবীন

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

বিনোদন ডেস্ক : সারা বছররের মতো রমজান মাসেও আলোচনায় রয়েছেন স্যাড-রোম্যান্টিক ঘরানার জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। পবিত্র রমজান মাসকে লক্ষ্য করে একটি বিশেষ নাটকে অভিনয় করেছেন তারা। প্রকাশের পর নাটকটি এখন সোশ্যাল মিডিয়ায় রয়েছে আলোচনার শীর্ষে।

সিএমভি প্রযোজিত ‘মহব্বত’ নাটকটি উন্মুক্ত হয় ১০ এপ্রিল। মুক্তির ৫ দিনে এটির ভিউ দাঁড়ালো প্রায় ৩০ লাখ! উল্লেখযোগ্য দিক, নাটকটির কমেন্ট বক্সে দর্শকদের পজিটিভ মন্তব্য। যেমন নজির সাম্প্রতিক সময়ের কোনও কনটেন্টের বেলায় দেখা যায় না।

নাটকের গল্পে দেখা যায়, মফস্বল শহরের বখাটে যুবক আফরান নিশো। সারাদিন বন্ধুদের নিয়ে আড্ডা মারে আর মেয়েদের উত্ত্যক্ত করে। অন্যদিকে হাজি সাহেবের যোগ্য মেয়ে মেহজাবীন। যার দুটো চোখ ছাড়া সবই পর্দায় থাকে।

সেই মেহজাবীনের ওপর নজর পড়ে নিশোর। তখনই বাধে বিপত্তি। ঘটে অবিশ্বাস্য এক ঘটনা।এভাবেই এগিয়ে যায় নাটকটির গল্প। মেজবাহ উদ্দিন সুমনের চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন রুবেল হাসান।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা বলেন, এই নাটকের মাধ্যমে বিশেষ একটি দিক তুলে ধরার চেষ্টা করেছি। এতে যেমন ভিন্ন একটি গল্প আছে, তেমনি দারুণ একটি বার্তাও আছে দর্শকদের জন্য। সম্ভবত সে কারণেই দর্শকদের কাছ থেকে আশাতীত সাড়া পাচ্ছি।

বিজনেস আওয়ার/১৫ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24