1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
'বিএনপি ভালো কাজ করলে সরকারের সহ্য হয় না'
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন

‘বিএনপি ভালো কাজ করলে সরকারের সহ্য হয় না’

  • পোস্ট হয়েছে : বুধবার, ২০ মে, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : বিএনপি কোনো ভালো কাজ করলে সেটা সরকারের সহ্য হয় না। তারা আমাদের দলের নেতাকর্মীদের মামলা দিয়ে গ্রেফতার ও হয়রানি করছে। আসলে এই সরকারের লক্ষ্য জনগণের সেবা করা নয় করোনা মহামারীকে কাজে লাগিয়ে লুটপাট করা। বললেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার (২০ মে) সকালে রাজধানীর মোহাম্মদপুর বছিলা এলাকায় দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য মাহবুবুল ইসলাম স্বপনের উদ্যোগে এসব ত্রাণ বিতরণ করা হয়।

রিজভী বলেন, আজকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমাদের দলের নেতাকর্মীরা গরীব মানুষের পাশে দাঁড়াচ্ছে। কিন্তু সরকার তা সহ্য করতে পারে না। তারা প্রতিহিংসার আগুনে জ্বলছে। আমাদের দলের নেতাকর্মীদের গ্রেফতার করছে।

সেদিন হবিগঞ্জে জেলা ছাত্রদলের নেতা সাব্বিরকে বাড়ি থেকে তুলে নিয়ে গেছে। তার বিরুদ্ধে অভিযোগ তিনি নাকি ফেসবুকে কি লিখেছেন! আসলে সরকার সব সময় আতঙ্কে ভুগছে, এই বুঝি তাদের ক্ষমতা গেল! এই বুঝি তাদের গদি হারালো! তারা এ ধরনের আতঙ্কে ভুগছে। তাদের প্রতি জনগণের কোনো সমর্থন নেই।’

তিনি বলেন, আজকে সরকার গরীব মানুষের জন্য ত্রাণ বিতরণ করছে। কিন্তু মূলত কাদেরকে সেই ত্রাণ দেওয়া হচ্ছে? মেম্বার বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে! আসলে তারাও তো বিনা ভোটে নির্বাচিত, এ জন্য ত্রাণের চাল পাওয়া যাচ্ছে তাদের বাড়িতে, খড়ের গাদায়। খাটের তলে মিলছে তেল ও শত শত বস্তা চাল।

বিজনেস আওয়ার/২০ মে, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ