1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
ইসরায়েলে পদদলিত হয়ে ৩৮ জন নিহত
সোমবার, ১০ মে ২০২১, ০৫:৪৬ পূর্বাহ্ন

ইসরায়েলে পদদলিত হয়ে ৩৮ জন নিহত

  • পোস্ট হয়েছে : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

বিজনেস আওয়ার প্রতিবেদক : ইসরায়েলের উত্তর-পূর্বাঞ্চলে একটি ধর্মীয় উৎসবে পদদলিত হয়ে ৩৮ জনের মৃত্যু হয়েছে। দেশটির জাতীয় জরুরি বিভাগ ম্যাগেন ডেভিড অ্যাডম (এমডিএ) দুর্ঘটনায় বেশ কয়েকজনের নিহত হওয়ার কথা নিশ্চিত করেছে।

ইসরায়েলি সংবাদমাধ্যম হারেতজ এক প্রতিবেদনে জানিয়েছে, দুর্ঘটনায় কমপক্ষে ৩৮ জন নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে আহতদের নিরাপদে সরিয়ে নেয়ার চেষ্টা করছেন জরুরি বিভাগের কর্মীরা।

প্রধানমন্ত্রী বেনজামিন নেতানিয়াহু এই দুর্ঘটনাকে ‌‌‌‌‌‘ভয়াবহ বিপর্যয়’ বলে উল্লেখ করেছেন। হতাহতদের জন্য তিনি প্রার্থনা করছেন বলে জানিয়েছেন।

করোনা মহামারি শুরুর পর থেকে এখন পর্যন্ত দেশটিতে সবচেয়ে বড় উৎসব হিসেবে মেরোন পাহাড়ের পাদদেশে লাগ বি’ওমের পালিত হচ্ছে। করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ার আশঙ্কা থাকলেও হাজার হাজার মানুষ ওই উৎসবে যোগ দিয়েছেন।

ঘটনাস্থলে ডজনখানেক অ্যাম্বুলেন্স দেখা গেছে এবং জরুরি বিভাগের কর্মীদের ফয়েল পেপারে মুড়িয়ে মরদেহগুলো মাটিতে রাখতে দেখা গেছে। পুলিশ ঘটনাস্থল থেকে সবাইকে সরে যাওয়ার নির্দেশ দিয়েছেন।

প্রাথমিকভাবে ধারণা করা হয়েছিল যে, উৎসবের স্থানে হয়তো কিছু ভেঙে পড়েছিল। তবে দেশটির কর্মকর্তারা নিশ্চিত করেন যে, সেখানে হুড়োহুড়ি এবং পদদলনের ঘটনা ঘটেছে।

বিজনেস আওয়ার/৩০ এপ্রিল, ২০২১/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24