1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
বিক্রেতা নেই ৯ কোম্পানিতে
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন

বিক্রেতা নেই ৯ কোম্পানিতে

  • পোস্ট হয়েছে : বুধবার, ৫ মে, ২০২১

বিজনেস আওয়ার প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৯ কোম্পানির শেয়ার ও ইউনিট বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। আজ (০৫ মে) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ড, মেট্রো স্পিনিং, প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, রূপালী লাইফ ইন্স্যুরেন্স, ডেল্টা স্পিনার্স, পদ্মা লাইফ ইন্স্যুরেন্স, ওরিয়ন ফার্মা, সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স এবং এসইএমএল এফবিএলএসএল গ্রোথ ফান্ড।

জানা গেছে, মঙ্গলবার মেট্রো স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ড : মঙ্গলবার এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ডের ইউনিটের ক্লোজিং দর ছিল ৯ টাকায়। আজ কোম্পানিটির ইউনিট লেনদেন শুরু হয়েছে ৯.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির ইউনিট দর ০.৯০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

ডেল্টা স্পিনার্স : মঙ্গলবার ডেল্টা স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৭০ টাকা বা ৯.৮৫ শতাংশ বেড়েছে।

প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : মঙ্গলবার প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর ছিল ১৮.২০ টাকায়। আজ কোম্পানিটির ইউনিট লেনদেন শুরু হয়েছে ১৮.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির ইউনিট লেনদেন হয়েছে ২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির ইউনিট দর ১.৮০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

রূপালী লাইফ ইন্স্যুরেন্স : মঙ্গলবার রূপালী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৩.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭০.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭০.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৬.৩০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

পদ্মা লাইফ ইন্স্যুরেন্স : মঙ্গলবার পদ্মা লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৪.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৬.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৬.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৪০ টাকা বা ৯.৮৩ শতাংশ বেড়েছে।

ওরিয়ন ফার্মা : মঙ্গলবার ওরিয়ন ফার্মার শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৬.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৯.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫১.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৬০ টাকা বা ৯.৮২ শতাংশ বেড়েছে।

সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স: মঙ্গলবার সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩০.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৩.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩ টাকা বা ৯.৭০ শতাংশ বেড়েছে।

এসইএমএল এফবিএলএসএল গ্রোথ ফান্ড : মঙ্গলবার এসইএমএল এফবিএলএসএল গ্রোথ ফান্ডের ইউনিটের ক্লোজিং দর ছিল ৮.৫০ টাকায়। আজ কোম্পানিটির ইউনিট লেনদেন শুরু হয়েছে ৮.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির ইউনিট লেনদেন হয়েছে ৯.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির ইউনিট দর ০.৮০ টাকা বা ৯.৪১ শতাংশ বেড়েছে।

বিজনেস আওয়ার/০৫ মে, ২০২১/এস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24