1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
রিয়ালে যেতে পারেন পগবা!
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১১:২৩ অপরাহ্ন

রিয়ালে যেতে পারেন পগবা!

  • পোস্ট হয়েছে : শনিবার, ৮ মে, ২০২১

স্পোর্টস ডেস্ক : বেশ ক’বছর ধরেই পল পগবাকে দলে ভেড়াতে জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। কিন্তু দুইয়ে দুইয়ে চার আর মেলেনি। তবে পগবার আশা কিন্তু ছেড়ে দেয়নি রিয়াল। আর সেই আগ্রহ বাস্তব রূপ নিতে পারে আসন্ন গ্রীষ্ম মৌসুমে। স্প্যানিশ গণমাধ্যম ‘এএস’ দাবি করেছে এমনটাই।

অতীতেও এমন চেষ্টা করেছে রিয়াল মাদ্রিদ। পগবা নিজেও বেশ আগ্রহী ছিলেন। বারবারই বলেছেন, সুযোগ পেলে রিয়ালের হয়ে খেলতে চান। কিন্তু ২৮ বছর বয়সী এই তারকাকে কিছুতেই ছাড়তে রাজি হয়নি তার ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড।

তবে আসন্ন গ্রীষ্মে সব হিসেব-নিকেশ বদলে যেতে পারে। ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তির শেষ বছরে পা রাখবেন পগবা। ইংলিশ চ্যাম্পিয়নদের সঙ্গে তার নতুন করে চুক্তির আলোচনাও শোনা যাচ্ছে না। পগবার এজেন্ট মিনো রাইওলা অতীতে জানিয়েছেন,আগামী গ্রীষ্মে তিনি নতুন ঠিকানা খুঁজে নিতে পারেন।

যদিও তার এজেন্টের এমন মন্তব্য যখন এসেছিল, তখন মাঠে বেশ খারাপ সময় কাটছিল পগবার। এরপর তিনি ঘুরে দাঁড়িয়েছেন। চলতি মৌসুমে আছেন দুর্দান্ত ফর্মে। কিন্তু যেহেতু এখনও চুক্তি নবায়নের আলোচনা হয়নি, সুযোগটা নিতে মুখিয়ে রিয়াল।

‘এএস’-এর প্রতিবেদনে এসেছে, এবার সর্বশক্তি নিয়েই পগবাকে দলে ভেড়ানোর চেষ্টা করবে স্প্যানিশ ক্লাবটি। কেননা আসন্ন মৌসুম রিয়ালের জন্যও খুব গুরুত্বপূর্ণ। তাদের দলের অনেক খেলোয়াড়ই ক্যারিয়ারের সায়াহ্নে চলে এসেছে।

বিজনেস আওয়ার/০৮ মে, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24