1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
ঈদের ধারাবাহিক 'শেফালির প্রেমিকারা'
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:৩৫ অপরাহ্ন

ঈদের ধারাবাহিক ‘শেফালির প্রেমিকারা’

  • পোস্ট হয়েছে : রবিবার, ৯ মে, ২০২১

বিনোদন ডেস্ক :ঈদ উপলক্ষে ‘শেফালির প্রেমিকরা’ শিরোনামে একটি ৭ পর্বের ধারাবাহিক নির্মাণ করেছেন পরিচালক সাগর জাহান। কাজী শাহিদুল ইসলামের রচনায় নাটকটি ঈদের সাতদিন সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে প্রচারিত হবে এনটিভিতে।

নাটকটিতে অভিনয় করেছেন- তানজিন তিশা, মুকিত জাকারিয়া, মারজুক রাসেল, ইশতিয়াক আহমেদ রুমেল, জান্নাতুল শ্রাবন্তী, স্বর্ণলতা, খলিলুর রহমান কাদেরী, রেজা প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, টানা দুই মাস জেল খেটে বাদল মহল্লায় প্রবেশ করে বাইকে চড়ে। টুটুল বাইক চালায় আর ওর পেছনে বসা বাদল আর রুস্তম। টুটুল বাদলের চাইতে বারো-চৌদ্দ বছরের ছোট আর রুস্তম বাদলের উনিশ-কুড়ি বছরের বড়। তারপরও ওরা তিনজন বন্ধু।

টুটুলের এখন সবে প্রেম করার বয়স, বাদলের বিয়ের বয়স পেরিয়ে যায় যায় আর রুস্তমের বিয়ের বয়স পার হয়ে গেছে আগেই। বাইক নিয়ে মহল্লায় চষে বেড়ানো, ঘরে-বাইরে আড্ডাবাজী, কাচ্চি খেতে যাওয়া যখন তখন-এইতো কাজ ওদের। মাস্তি করে জীবনটা পার করে দেওয়ার পণ করেছে ওরা।

এর মধ্যেই অনার্স পড়ুয়া শেফালির সঙ্গে পরিচয় হয় ওদের। যে টুটুল আসতে যেতে নিশির মতো মেয়েকে তুচ্ছ-তাচ্ছিল্য করেছে, যে বাদল ইপ্পুর তাজা গোলাপের মালা ফিরিয়ে দিয়েছে অপমান করে, যে রুস্তম আড্ডাবাজীর মোহে পড়ে বিয়ের বয়স পার করেছে অনেক আগে সেই তারাই আজ গোপনে গোপনে শেফালির প্রেমে হাবুডুবু খাচ্ছে। কিন্তু কেন?

বিজনেস আওয়ার/০৯ মে, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24