1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
বিক্রেতা হারিয়েছে ১১ কোম্পানি
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১১:৩৮ অপরাহ্ন

বিক্রেতা হারিয়েছে ১১ কোম্পানি

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

বিজনেস আওয়ার প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১১ কোম্পানির শেয়ার ও ইউনিট বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। আজ (১০ জুন) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানিগুলোর হলো : জাহিন স্পিনিং, ইনডেক্স এগ্রো, এস আলম, আলিফ ইন্ডাস্ট্রিজ, ন্যাশনাল পলিমার, নুরানী ডাইং, আরএকে সিরামিক, খান ব্রাদার্স, জাহিন টেক্সটাইল, সায়হাম কটন এবং অলিম্পিক এক্সেসরিজ।

জানা গেছে, বুধবার জাহিন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৭০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

ইনডেক্স এগ্রো : বুধবার ইনডেক্স এগ্রোর শেয়ারের ক্লোজিং দর ছিল ৯১.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০০.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০০.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৯.১০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

এস আলম : বুধবার এস আলমের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৭.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৯.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৭০ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

আলিফ ইন্ডাস্ট্রিজ : বুধবার আলিফ ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩১.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৮০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

ন্যাশনাল পলিমার : বুধবার ন্যাশনাল পলিমারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৪.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬৪.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.৮০ টাকা বা ৯.৮৮ শতাংশ বেড়েছে।

নুরানী ডাইং : বুধবার নুরানী ডাইংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৮০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

আরএকে সিরামিক : বুধবার আরএকে সিরামিকের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩২.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৩.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৫.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.২০ টাকা বা ৯.৭৮ শতাংশ বেড়েছে।

খান ব্রাদার্স : বুধবার খান ব্রাদার্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৯০ টাকা বা ৯.৫৭ শতাংশ বেড়েছে।

জাহিন টেক্সটাইল : বুধবার জাহিন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

সায়হাম কটন : বুধবার সায়হাম কটনের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৮.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৬০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

অলিম্পিক এক্সেসরিজ : বুধবার অলিম্পিক এক্সেসরিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৭০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।

বিজনেস আওয়ার/১০ জুন, ২০২১/এস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24