1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
গর্ভনিরোধক ওষুধের বিজ্ঞাপনে অন্তঃসত্ত্বা নুসরাত
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:২৭ অপরাহ্ন

গর্ভনিরোধক ওষুধের বিজ্ঞাপনে অন্তঃসত্ত্বা নুসরাত

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

বিনোদন ডেস্ক : দিন পাঁচেক আগে খবর ছড়ায় কলকাতার অভিনেত্রী নুসরাত জাহান মা হবেন। তিনি আদৌ অন্তঃসত্ত্বা কি না সে সম্পর্কে তিনি একটি কথাও বলেননি। তার সন্তানের পিতৃপরিচয় নিয়েও জলঘোলার শেষ নেই। সন্তান জন্ম নেওয়ার আগেই এ নিয়ে আলাপ তুঙ্গে। ঠিক এমন সময়ে একটি বিজ্ঞাপনের ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

গর্ভনিরোধক ওষুধের প্রচার করছেন গর্ভবতী নুসরাত। তা নিয়েও নতুন জল্পনা নেটিজেনদের মধ্যে। ওই বিজ্ঞাপনের শিরোনাম, ‘হার না মানা’। সেই সমস্ত মহিলাদের গল্প এখানে উঠে এসেছে, যারা সমাজের বিরুদ্ধে লড়াই করেছেন নিজেদের স্বার্থে। ওই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসিডর নুসরাত জাহান কারও নাম না নিলেও নিখিলের সমস্ত বক্তব্যের বিরোধিতা করে বিবৃতি জারি করেছেন।

নিখিলের উদ্দেশে জানিছেন, ‘ধনী’ বলেই একজন একা মহিলাকে যেমন খুশি বলা যায়, তাকে ছোট করা যায়, এ রকম অধিকার কেউ দেয়নি কাউকে। তিনি যথেষ্ট পরিশ্রম করে নিজের জায়গা তৈরি করেছেন। এই সাফল্য সম্পূর্ণ আমার নিজের। এই সাফল্যের আলোয় আমি কাউকে আলোকিত হতে দেবো না। কতকটা সেই বিজ্ঞাপনের বক্তব্যের মতো, ‘তোমার লড়াই, আমাদের শক্তি’।

এদিকে কয়েকদিন ধরেই টলিপাড়ায় উত্তাপ নুসরাত-নিখিল-যশকে ঘিরে। ওপার বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী ও সাংসদ মা হচ্ছেন এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই ছাড়াচ্ছে নানান গুঞ্জন! এমন সময় মুখ খুলেছেন নুসরাত। তিনি বলেছেন, ‘বিয়ে নয়, নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না’।

বিজনেস আওয়ার/১০ জুন, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24