1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
পপির অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন!
বুধবার, ২৩ জুন ২০২১, ১২:০৩ পূর্বাহ্ন

পপির অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন!

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

বিনোদন ডেস্ক : দেশে করোনা ভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় দীর্ঘ দিন ধরে শুটিংয়ে নেই ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপি। তবে গত বছরের শেষের দিকে ‘ভালোবাসা প্রজাপতি’ নামের একটি ছবি দিয়ে অভিনয় শুরু করেন। এরপর আরও কিছু ছবির কাজ শুরুর ঘোষণা দেন পপি। কিন্তু অজানা কারণে সেই ঘোষণা আর বাস্তবায়ন হয়নি।

চলতি বছরের শুরুর দিকে এসে হঠাৎ করেই সবার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন তিনি। পরিচিত জনদের সঙ্গেও খুব একটা দেখা সাক্ষাৎ নেই তার। শোনা যাচ্ছে, বাবা-মায়ের বাসায়ও থাকছেন না ঢালিউড নায়িকা। তাহলে পপি থাকেন কোথায়? পপির এই আড়ালে চলে যাওয়া নিয়ে গুঞ্জন ঢালপালা ছড়াচ্ছে।

গণমাধ্যমকর্মী থেকে শুরু করে চিত্রনির্মাতারাও বলছেন পপি বিয়ে করেছেন। বিয়ের পর তার বরের সঙ্গে সংসার জীবনও শুরু করেছেন। ঘনিষ্ঠজনরা বলছেন, পপি বিয়ে করেছেন, থাকেন স্বামীর সঙ্গে। এর মধ্যে আবারও গুঞ্জন উঠেছে মা হতে যাচ্ছেন এ নায়িকা। যদিও তার পরিবারের পক্ষ থেকে সন্তানসম্ভবা তো দূরের কথা, বিয়ের বিষয়টিই স্বীকার করছে না।

এদিকে তারকাদের বিয়ে গোপন রাখার বিষয়টি নতুন কিছু নয়। তাই বলে এভাবে সবার সঙ্গে কেন যোগাযোগ বিচ্ছিন্ন করে দিলেন পপি? আর বিয়ে যদি করেই থাকেন, সেটা লুকাচ্ছেনই বা কেন? সিনেমাপাড়ার গুঞ্জন, পপি আর অভিনয়ে ফিরবেন না। তিনি সংসার নিয়েই ব্যস্ত থাকতে চাচ্ছেন। সেখানেই সময় দিচ্ছেন। মা হতে চলেছেন। এজন্য এখন কারো সঙ্গে যোগাযোগ রাখছেন না।

গেল মার্চে পপির বিয়ের গুঞ্জনের খবর গণমাধ্যমে প্রকাশ হয়। নায়িকা নাকি নিজের ইস্কাটনের বাসাও ছেড়ে দিয়েছেন। থাকছেন কূটনৈতিক পাড়ায়। স্বামীর দেয়া ফ্ল্যাটে। এর আগে গত বছরের আগস্টেও তার বিয়ের গুজব রটেছিল। কিন্তু বিয়ের খবর সত্য নয় বলে তখন পপি গণমাধ্যমকে জানিয়েছিলেন। তবে এবার বিয়ের গুঞ্জনে বিষয়ে পপি এখনও কোনো মন্তব্য করেননি।

এছাড়া পপির ব্যক্তিগত মোবাইল ফোনটি এখনও বন্ধ রয়েছে। সবশেষ গত বছরের ডিসেম্বরের ২৩ তারিখ ফেসবুকে পোস্ট করেছেন পপি। এরপর থেকেই অনেকটাই উধাও পপি। ‘ভালোবাসার প্রজাপ্রতি’ ছবির শুটিং অর্ধেক করেই লাপাত্তা হয়ে যান পপি। এ ছবি ছাড়াও আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার কথাও ডিসেম্বরেই জানিয়েছিলেন এ নায়িকা।

বিজনেস আওয়ার/১০ জুন, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24