1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
চুয়াডাঙ্গায় করোনায় আক্রান্তের হার বেড়েই চলেছে
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১২:২৯ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় করোনায় আক্রান্তের হার বেড়েই চলেছে

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২২ জুন, ২০২১

বিজনেস আওয়ার প্রতিবেদক : চুয়াডাঙ্গায় করোনায় আক্রান্তের হার দিনদিন বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় ১২৫টি নমুনা পরীক্ষায় ৮২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ হিসেবে আক্রান্তের হার ৬৫ দশমিক ৬ শতাংশ। এ বছর একদিনে সর্বোচ্চ সংখ্যক শনাক্তের রেকর্ড। মঙ্গলবার (২২ জুন) সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান এ তথ্য জানিয়েছেন।

জালা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, নতুন শনাক্ত ৮২ জনের মধ্যে চুয়াডাঙ্গা সদরে ৩৫ জন, দামুড়হুদায় ২০ জন, আলমডাঙ্গায় সাতজন এবং জীবননগর উপজেলায় ২০ জন। এ পর্যন্ত চুয়াডাঙ্গায় আক্রান্ত রোগীর সংখ্যা ২ হাজার ৭৩২ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় ৩১ জন সুস্থসহ মোট সুস্থ হয়েছেন ২ হাজার ১০ জন।

এ পর্যন্ত জেলায় মোট মারা গেছেন ৮৪ জন। এর মধ্যে জেলায় ৭৪ জন এবং জেলার বাইরে ১০ জন রয়েছেন। তাছারা বর্তমানে সক্রিয় রোগীর সংখ্যা ৬৩৮ জন। এর মধ্যে হোম আইসোলেশন ৫৮৪ জন। হাসপাতালে ভর্তি আছেন ৫০ জন এবং রেফার আছেন চারজন।

করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় বুধবার (২৩ জুন) সকাল ৬টা থেকে জীবননগর উপজেলা কঠোর লকডাউনের আওতায় নেয়া হচ্ছে। এর আগে রোববার (২০ জুন) সকাল ৬টা থেকে চুয়াডাঙ্গা পৌর এলাকাসহ সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নে সাতদিনের জন্য কঠোর লকডাউন শুরু হয়েছে। ১৫ জুন লকডাউন করা হয় জেলার সীমান্তবর্তী দামুড়হুদা উপজেলা।

বিজনেস আওয়ার/২২ জুন, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24

রবির মুনাফা কমেছে

  • ২৭ জুলাই ২০২১