1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
‘অন্তর্জাল’ সিনেমায় যুক্ত হলেন মিম
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৩৩ অপরাহ্ন

‘অন্তর্জাল’ সিনেমায় যুক্ত হলেন মিম

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২২ জুন, ২০২১

বিনোদন ডেস্ক : দেশের প্রথম সাইবার থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’-এ যুক্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। দীপংকর দীপন পরিচালিত সিনেমাটিতে আইটি স্পেশালিস্টের চরিত্রে অভিনয় করবেন তিনি। সিনেমাটির প্রযোজনা সংস্থা মোশন পিপল স্টুডিওসের সঙ্গে মিমি চুক্তিবদ্ধ হয়েছেন বলে নিশ্চিত করেছেন নির্মাতা।

মিম প্রসঙ্গে দীপংকর দীপন বলেন, সাইবার অ্যাটাকের ক্ষেত্রে দেশে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের বিজিডি ই-গভ সার্টের একজন কর্মকর্তা হিসেবে প্রতিনিধিত্ব করবেন। সিনেমায় মিম দেশের বাইরে থেকে প্রযুক্তি ও সাইবার বিষয়ে পড়াশোনা করে আসার একজন তরুণীর চরিত্রে অভিনয় করবেন বলেও জানান তিনি।

এ প্রসঙ্গে মিম বলেন, একটি দেশ যখন সাইবার অ্যাটাকের মুখে পড়ে, তখন সেই দেশের বিভিন্ন প্রতিষ্ঠান ও জনগোষ্ঠী মিলে দেশকে রক্ষা করে। এই সিনেমায় আমি দেশকে রক্ষার যুদ্ধে নামবো সাইবার সিকিউরিটি স্পেশালিস্ট হিসেবে। আমি বিশ্বাস করি দর্শকদের ভালো লাগবে।

জানা গেছে, ‘অন্তর্জাল’ সিনেমার গল্প লিখেছেন নির্মাতা দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সিনেমাটির সংলাপ সাইফুল্লাহ রিয়াদের। আর চিত্রনাট্য লিখেছেন পরিচালক দীপংকর দীপন নিজেই। বাংলাদেশ সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত হচ্ছে ‘অন্তর্জাল’ সিনেমা।

বিজনেস আওয়ার/২২ জুন, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24

রবির মুনাফা কমেছে

  • ২৭ জুলাই ২০২১