1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
গাজীপুরে ১২ ঘণ্টায় ৩ হত্যাকাণ্ড
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৪ পূর্বাহ্ন

গাজীপুরে ১২ ঘণ্টায় ৩ হত্যাকাণ্ড

  • পোস্ট হয়েছে : শুক্রবার, ২৬ জুন, ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : গাজীপুরে ১২ ঘণ্টায় পৃথক স্থানে ৩টি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত ও শুক্রবার ভোরে এসব হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার বিকেলে গাছা থানা এলাকায় সহপাঠীর ধারালো অস্ত্রের আঘাতে পোশাককর্মী খুন হন। একইদিন রাতে কাশিপুর থানা এলাকায় স্বামীর পাথরের আঘাতে খুন হন স্ত্রী। এছাড়া শুক্রবার ভোরে মহানগরের পূবাইল থানা এলাকায় বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে এক যুবককে।

জানা গেছে, মহানগরের পূবাইলের নারায়ণকুল এলাকায় ফোনে ডেকে নিয়ে এক যুবককে খুন করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পূবাইল থানার এসআই মো. জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত আবুল কাশেম মোল্লা (২৭) উত্তর নারায়ণকুল এলাকায় আবুল কালাম আজাদের ছেলে।

স্বজনদের বরাত দিয়ে তিনি জানান, ভোরে মোবাইলে ফোন পেয়ে আবুল কাশেম মোল্লা বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। সকালে নারায়ণকুল এলাকায় রাস্তার পাশে তার লাশ দেখে স্থানীয়রা থানায় ও স্বজনদের খবর দেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। নিহতের মাথার পেছন দিকের ডান পাশে, ডান চোখে ও ডান হাতে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে হাতুরি বা লোহার রড জাতীয় বস্তু দিয়ে আঘাতগুলো করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বিজনেস আওয়ার/২৬ জুন, ২০২০/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ