1. [email protected] : Anissuzzaman : Anissuzzaman
  2. [email protected] : anjuman : anjuman
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : mujahid : mujahid
  5. [email protected] : Nayan Babu : Nayan Babu
  6. [email protected] : Rajowan : Rajowan
শতভাগ ঈদ বোনাসের দাবিতে টঙ্গীতে শ্রমিকদের বিক্ষোভ, অবরোধ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
বাংলা বাংলা English English

শতভাগ ঈদ বোনাসের দাবিতে টঙ্গীতে শ্রমিকদের বিক্ষোভ, অবরোধ

  • পোস্ট হয়েছে : বুধবার, ২০ মে, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ গাজীপুরের টঙ্গীতে শতভাগ ঈদ বোনাসের দাবিতে বিক্ষোভ ও মহাসড়ক অবরোধ করেছে একটি পোশাক প্রতিষ্ঠানের শ্রমিকরা।বুধবার (২০ মে) সকালে এ দাবিতে শ্রমিকরা আন্দোলনে নামেন। পরে মালিকপক্ষের সাথে আলোচনা করে বিষয়টির সমাধান করা হবে আশ্বাস দিলে শ্রমিকরা কর্মসূচি প্রত্যাহার করে।

শিল্প পুলিশের ইন্সপেক্টর রেজ্জাকুল হায়দার ও স্থানীয়রা জানান, টঙ্গীর তিলারগাতি এলাকার ক্লাসিক ফ্যাশন কনসেপ্ট লিমিটেডের শ্রমিকরা সকাল সাড়ে ৮টার দিকে শতভাগ ঈদ বোনাসের দাবিতে বিক্ষোভ শুরু করে। এক পর্যায়ে শ্রমিকরা পার্শ্ববর্তী ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অবস্থান নিয়ে অবরোধ করে। এতে মহাসড়কের উভয় লেনে যান চলাচল বন্ধ হয়ে যায়। সম্পর্কিত খবর গাজীপুরে নতুন ৬৪ করোনা রোগী শনাক্তগাজীপুরে নির্বাহী প্রকৌশলীর লাশ উদ্ধারকাপাসিয়ায় ট্রাক উল্টে খাদে, নিহত ২

খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে আসেন। তারা মালিক পক্ষের সাথে বিষয়টি নিয়ে কথা বলেন। পরে আগামীকাল বৃহস্পতিবার মালিকপক্ষের সাথে এ বিষয় নিয়ে আলোচনা করার আশ্বাস দিলে দুপুর সোয়া ১২ টার দিকে শ্রমিকরা মহাসড়ক ছেড়ে দেয়।

গাজীপুর শিল্প পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার জানান, শতভাগ ঈদ বোনাসের দাবিতে শ্রমিকরা মহাসড়কে বিক্ষোভ ও অবরোধ করেছিল। মালিকপক্ষের সাথে আলোচনা করে বিষয়টি সমাধান করা হবে জানালে তারা আন্দোলন প্রত্যাহার করে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

বিজনেস আওয়ার/ ২০ মে,২০২০/ কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ