1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
অপরাধী যত ক্ষমতাবানই হোক ছাড় দেয়া হবে না
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৮ পূর্বাহ্ন

অপরাধী যত ক্ষমতাবানই হোক ছাড় দেয়া হবে না

  • পোস্ট হয়েছে : রবিবার, ২৮ জুন, ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : অপরাধী যেই হোক, যত ক্ষমতাবানই হোক তাকে ছাড় দেয়া হবে না বলে হুশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার (২৮ জুন) সংসদ ভবন এলাকায় নিজ সরকারি বাসভবন থেকে পাঠানো এক ভিডিও বার্তায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, শুধু স্বাস্থ্য খাতেই নয়, যেকোনো খাতের অনিয়ম, অন্যায়, দুর্নীতি রোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স নীতিতে অটল। অনিয়ম আর দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের অবস্থান স্পষ্ট জানিয়ে দিয়েছেন। তাই অপরাধী যেই হোক ছাড় পাবে না।

এসময় তিনি কতিপয় অভিযোগ উল্লেখ করে বলেন, অনেকেই অভিযোগ করছেন সরকারি হাসপাতালে সমাজের উচ্চ শ্রেণি তথা ভিআইপিরা সেবা পাচ্ছেন না, সাধারণ মানুষের কী অবস্থা। কাদের বলেন, সাধারণ মানুষ যাবে কোথায়?

হাসপাতাল কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে বলেন, বাছ-বিচার নয়, ধনী-গরিব নয়, বিত্তবান বিত্তহীন নয়, ভিআইপি ননভিআইপি নন। সকল রোগী সমান। আপনারা রোগী হিসেবে দেখবেন, কোনো ব্যবধান তৈরি করবেন না। শেখ হাসিনা সরকার তথাকথিত ভিআইপি কালচারে বিশ্বাসী নয়।

মন্ত্রী বলেন, বর্তমানে ৬৬ ল্যাবে টেস্ট করোনা হচ্ছে। এ সুবিধা সম্প্রসারণের উদ্যোগ নিয়েছে সরকার। টেস্ট ক্যাপাসিটি বাড়ানো গেলে অর্থাৎ সংক্রমণ চিহ্নিত করা গেলে এ রোগের বিস্তার কমানো সম্ভব হবে।

ওবায়দুল কাদের বলেন, করোনার এমন সংক্রমণ কাছের মানুষ দূরে চলে যায়, প্রিয়জন অচনা হয়ে যায়। মা-বাবা কিংবা স্বামী; স্ত্রীকে হাসপাতালে রেখে চলে যাচ্ছে। আবার মৃত্যুর পর অনেকেই কাছে আসছে না। এ রোগ অভিশাপ নয়, নিজেকে সুরক্ষিত রেখে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়ম মেনে দাফন করতে পারে আপনজনরা।

এ সময় করোনা সংকটের মধ্যে দেশের কয়েকটি জেলায় বন্যা দেখা দেয়ায় তাদের পাশে দাঁড়ানোর জন্য আওয়ামী লীগের নেতা-কর্মীদের আহ্বান জানান দলের সাধারণ সম্পাদক।

বিজনেস আওয়ার/২৮ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ