1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
‘প্রীতিলতা’ সিনেমার ফার্স্ট লুকে পরী
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১২:৫২ অপরাহ্ন

‘প্রীতিলতা’ সিনেমার ফার্স্ট লুকে পরী

  • পোস্ট হয়েছে : বুধবার, ২১ জুলাই, ২০২১

বিনোদন ডেস্ক : কুরাবানী ঈদের আগের রাতে সবাইকে অবাক করে দিয়েছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা পরীমণি। বহুল আলোচিত ‘প্রীতিলতা’ সিনেমার ফার্স্ট লুকে তাকে প্রথমবারের মতো দেখা গেছে বিপ্লবী নারী প্রীতিলতার রূপে।

এর আগে আগে মঙ্গলবার (২০ জুলাই) সন্ধ্যার দিকে নিজের ফেসবুকে তিনি লিখেছিলেন, ‘গ্ল্যামার ভেঙে পরী কি পারবেন প্রীতিলতা হতে? এমনও প্রশ্ন ছিল কারো কারো। তবে সব প্রতিক্ষার অবসারন ঘটিয়ে, সকল প্রশ্নের উত্তর দিতে এবার হাজির হচ্ছি প্রীতিলতা রূপে। আজ রাত ঠিক আটটায়।’

পরী আরও লিখেছেন, আশা করি ফার্স্ট লুকটি আপনাদের ভাল লাগবে। এই প্রথম একটি পিরিয়োডিকাল সিনেমার ক্যারেক্টর প্লে করছি আমি। এটা আমার জন্য অনেক সম্মানের। ফার্স্টলুকটি আপনাদের ভালো লাগলেই আমার আর আমার টিমের পরিশ্রম সার্থক হবে।

ফার্স্টলুক পোস্টারটি দেখে সিনেমা সংশ্লিষ্টরা বলছেন, পরী সফল। কেননা এখানে তাকে অনেকটাই আসল প্রীতিলতার মতো দেখাচ্ছে। চরিত্রের ভেতরে প্রবেশ করে নিজেকে আমূল পরিবর্তন করে ফেলার এই প্রয়াসের জন্য অনেকেই পরীর প্রশংসা করছেন।

উল্লেখ্য, ‘প্রীতিলতা’ সিনেমাটি নির্মাণ করছেন রাশিদ পলাশ। এর চিত্রনাট্য সাজিয়েছেন গোলাম রাব্বানী। করোনা মহামারির কারণে বেশ কিছুদিন সিনেমাটির শুটিং বন্ধ ছিল। পরিস্থিতি ঠিক হলে আগামী আগস্টের দ্বিতীয় সপ্তাহেই পুনরায় চিত্রায়ণ শুরু হবে।

বিজনেস আওয়ার/২১ জুলাই, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24

রবির মুনাফা কমেছে

  • ২৭ জুলাই ২০২১