1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
সিয়াম-নোভার 'মৃধা বনাম মৃধা' শেষের পথে
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৯ পূর্বাহ্ন

সিয়াম-নোভার ‘মৃধা বনাম মৃধা’ শেষের পথে

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

বিনোদন ডেস্ক : চলতি বছরের ফেব্রুয়ারিতে নির্মাতা রনি ভৌমিক তার প্রথম সিনেমা ‘মৃধা বনাম মৃধা’র শুটিং শুরু করেছিলেন। অনেকটা চুপিসারেই কাজ শুরু করেছিলেন তিনি৷ ছবিটির শুটিং মাঝামাঝি পর্যায়ে এলে বেশ ঘটা করে বিষয়টি সামনে আনেন নির্মাতা।

তিনি চেয়েছিলেন ছবিটির কাজ শেষ করে সবাইকে জানাতে। এরমধ্যে গত ১৮ ও ১৯ জুলাই ঢাকার অদূরে চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে এর শুটিং করেছেন ছবিটির কলাকুশলীরা। এসময় শুটিংয়ে অংশ নিয়েছিলেন তারিক আনাম খান, সিয়াম আহমেদ, নোভা ফিরোজ, সানজিদা প্রীতি প্রমুখ।

দুই লটের শুটিং শেষে এ মাসের শেষের দিকে শেষ লটের শুটিং হওয়ার কথা রয়েছে। এমনটাই জানালেন নির্মাতা রনি।

তিনি বলেন, ফেব্রুয়ারিতেই আমাদের শুটিং অনেকখানি শেষ হয়েছিলো। এরপর ঈদের আগে দুইদিন চট্টগ্রাম শহরের ভিতরে বিভিন্ন লোকেশনে এর কিছু দৃশ্যায়ন শেষ করি। এরমধ্যে গানের কিছু দৃশায়নও ছিলো। আশা করছি সামনের লটে কাজ সম্পূর্ণ করে ফেলতে পারবো।’

তিনি আরও বলেন, আমাদের প্রায় ৯০ ভাগ অংশের কাজ শেষ। আর অল্প কিছু অংশ বাকি রয়েছে। লকডাউনে শুটিং করতে সমস্যা না হলে ২৯ জুলাই থেকেই শেষ লটের শুটিং করার প্ল্যান আছে।

ছবিটি নিয়ে এর অভিনেতা সিয়াম আহমেদ বলেন, পারিবারিক গল্পের একটি সিনেমা। গল্পটা যত সাধারণ ঠিক ততটাই কমপ্লিকেটেড। পরিবারের বিভিন্ন মুহূর্ত, পরিস্থিতি; এরকম অনেককিছুই আছে যেখানে আমরা কষ্ট মেনে নিয়েও হেসে দিয়েছি। বাবা-ছেলের সম্পর্কের গল্প রয়েছে, পরিবারের সবার সাথে একটা সুন্দর মেলবন্ধন, ভুল বোঝাবুঝি সবকিছুই রয়েছে।

অভিনেত্রী নোভা বলেন, সিনেমা যেহেতু একটা বড় প্ল্যাটফর্ম তার জন্য অবশ্যই একটা আলাদা প্রস্ততির বিষয় থাকে। আমি সে অনুযায়ী হোমওয়ার্ক করে তারপরই কাজে অংশ নিয়েছি। এরকম একটা টিম এবং সহশিল্পীদের সঙ্গে কাজ করে সত্যি বেশ ভালো লাগছে।’

বিজনেস আওয়ার/২৭ জুলাই, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24

নেপাল গেলেন তামিম

  • ২৪ সেপ্টেম্বর ২০২১
  • ব্র্যাক ব্যাংকে চাকরি

  • ২৩ সেপ্টেম্বর ২০২১