1. [email protected] : Anissuzzaman : Anissuzzaman
  2. [email protected] : anjuman : anjuman
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : mujahid : mujahid
  5. [email protected] : Nayan Babu : Nayan Babu
  6. [email protected] : Rajowan : Rajowan
এবার তামিমের লাইভ আড্ডায় উইলিয়ামসন
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
বাংলা বাংলা English English

এবার তামিমের লাইভ আড্ডায় উইলিয়ামসন

  • পোস্ট হয়েছে : বুধবার, ২০ মে, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক : করোনাকালের অবসর সময়ে বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল দেশি-বিদেশি বিভিন্ন ক্রিকেটারদের নিয়ে ফেসবুকে নিয়মিত লাইভ আড্ডার আয়োজন করছেন। এবার সেই আড্ডায় অতিথি হয়ে আসবেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

মঙ্গলবার (১৯ মে) দিবাগত রাতে তামিম ইকবাল তার ফেসবুক পেজে বিষয়টি জানিয়েছেন। আগামী বৃহস্পতিবার (২১ মে) বাংলাদেশ সময় দুপুর ৩টায় তামিমের লাইভ আড্ডায় অতিথি হিসেবে থাকবেন সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান কেন উইলিয়ামসন।

এর আগে মঙ্গলবার তামিমের লাইভ আড্ডায় বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, মিনহাজুল আবেদিন নান্নু এবং আকরাম খানের সঙ্গে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন পাকিস্তানের সাবেক লিজেন্ড ফাস্ট বোলার ওয়াসিম আকরাম।

তামিমের নিয়মিত ফেসবুক আড্ডায় সোমবার (১৮ মে) উপস্থিত হয়েছিলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। গত শুক্রবার (১৫ মে) আরেক ভারতীয় ব্যাটসম্যান রোহিত শর্মাকে লাইভে এনেছিলেন তামিম। এর আগে চমক হিসেবে প্রথম বিদেশি ক্রিকেটার দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিস।

এর আগে তামিম ফেসবুক লাইভে আড্ডা দিয়েছেন তারই সতীর্থ লিটন দাস, মুমিনুল হক ও সৌম্য সরকার, রুবেল হোসেন ও তাসকিন আহমেদের সঙ্গে। জাতীয় দলের সতীর্থ মুশফিকুর রহিমকে দিয়ে ফেসবুকে লাইভ আড্ডা শুরু করেন তামিম।

এরপর মাহমুদউল্লাহ রিয়াদ ও মাশরাফি বিন মর্তুজাকেও লাইভে নিয়ে আসেন। তামিমের সঙ্গে লাইভ আড্ডায় হাজির হয়েছিলেন বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক হাবিবুল বাশার সুমন, খালেদ মাহমুদ সুজন এবং নাঈমুর রহমান দুর্জয়ও।

বিজনেস আওয়ার/২০ মে, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ