1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
করোনা নিয়ে বিএনপির অভিযোগ 'হাস্যকর' : কাদের
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

করোনা নিয়ে বিএনপির অভিযোগ ‘হাস্যকর’ : কাদের

  • পোস্ট হয়েছে : সোমবার, ২ আগস্ট, ২০২১

বিজনেস আওয়ার প্রতিবেদক : ‘সরকার করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা নিয়ে লুকোচুরি করছে’- বিএনপি নেতাদের এমন অভিযোগকে ‘হাস্যকর’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সোমবার (২ আগস্ট) সরকারি বাসভবনে ব্রিফিংকালে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, করোনার নমুনা পরীক্ষার রেজিস্ট্রেশন, ফলাফলসহ প্রতিটি বিষয় প্রযুক্তির সহায়তায় এবং বিভিন্ন অ্যাপসের মাধ্যমে সম্পন্ন হচ্ছে। এখানে তথ্য লুকানোর কোনো সুযোগ নেই। এসব তথ্য লুকিয়ে সরকারের কী লাভ?

তিনি বলেন, এ করোনাকালে বিএনপিকে হাজার পাওয়ারের বাতি জ্বালিয়েও খুঁজে পাওয়া যায় না। তারা করোনা সংকটকে দেখছে চোখ বন্ধ করে। অন্ধের হাতি দেখার মতো করে। বিএনপিকে সরকারের বিরুদ্ধে বিদ্বেষপ্রসূত মিথ্যাচার বাদ দিয়ে করোনায় অসহায় ও আক্রান্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি।

তিনি বলেন, আওয়ামী লীগ মাঠে থেকে জনমানুষের পাশে রয়েছে। অন্যদিকে বিএনপি গৃহকোণে অবস্থান করছে। সংকট দেখলে বিএনপি নেতারা শামুকের মতো খোলসের আড়ালে গুটিয়ে থাকে। তাদের পলায়নপরতা জনগণের কাছে এখন স্পষ্ট।

‘করোনা সংকটে সরকার কিছুই করছে না- বিএনপিই জনগণের সঙ্গে রয়েছে’- দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যকে আজগুবি ও কাল্পনিক বলে আখ্যা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

গার্মেন্টস খুলে দেওয়ায় বিএনপি মহাসচিবের সমালোচনার বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ফখরুল সাহেব একদিকে শ্রমিকদের স্বার্থ নিয়ে কথা বলেন। অপরদিকে গার্মেন্টস খুলে দিলেও আবার বিরোধিতা করেন।

ওবায়দুল কাদের বলেন, টিকা নিয়ে বর্তমানে কোনো সংকট নেই। অথচ একটি মহল টিকা সংকট আছে বলে আতঙ্ক তৈরির অপপ্রয়াস চালাচ্ছে। এই স্বার্থান্বেষী মহল সংকটে মানুষের মনোবল ভেঙে দেওয়ার অপচেষ্টা করছে। সরকারের পরিকল্পনা অনুযায়ী একদিকে টিকাদান কার্যক্রম চলতে থাকবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, যারা নির্বাচনে অংশ নিয়ে ভোটের দিন ঘরে বসে থাকে, আন্দোলনের ডাক দিয়ে দরজা-জানালা বন্ধ করে পুলিশের গতিবিধি দেখে, তারা নাকি করোনাকালে জন-মানুষের সঙ্গে রয়েছে। বিএনপির এই কথা এখন পাগলেও বিশ্বাস করে না।

বিজনেস আওয়ার/০২ আগস্ট, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24

নেপাল গেলেন তামিম

  • ২৪ সেপ্টেম্বর ২০২১
  • ব্র্যাক ব্যাংকে চাকরি

  • ২৩ সেপ্টেম্বর ২০২১
  • ৮ কেজি ওজন বাড়ালেন পূজা!

  • ২৩ সেপ্টেম্বর ২০২১
  • মাদক মামলায় জামিন পেলেন মৌ

  • ২৩ সেপ্টেম্বর ২০২১