1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
'দ্য টিচার' শিক্ষক মামাকে উৎসর্গ করলেন সজল
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৩ পূর্বাহ্ন

‘দ্য টিচার’ শিক্ষক মামাকে উৎসর্গ করলেন সজল

  • পোস্ট হয়েছে : সোমবার, ২ আগস্ট, ২০২১

বিনোদন ডেস্ক : সময়ের দর্শকপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। অনবদ্য অভিনয় দিয়ে নিজেকে নিয়ে গেছেন অনন্য এক উচ্চতায়। এরপর শুধু এগিয়ে যাওয়ার গল্প। এবারের ঈদে ‘দ্য টিচার’ শিরোনামের একটি নাটকে তিনি অভিনয় করেছেন শিক্ষকের চরিত্রে। মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত নাটকটি প্রচারের পর থেকে বেশ ভালো সাড়া পাচ্ছেন। সেই সঙ্গে পাচ্ছেন প্রশংসামুখর আলোচনা।

এ প্রসঙ্গে সজল বলেন, প্রতিটি মানুষের সুন্দর জীবনের পিছনে হাত রয়েছে শিক্ষকের। একজন শিক্ষকের শিক্ষাই কিন্তু আমরা আলোকিত হই। তারা যদি আমাদের ছোটবেলায় ভালোভাবে পড়ালেখা না করাতেন তাহলে আমরা আজকের অবস্থান তৈরি করতে পাড়তাম না। ভালো চাকরি, ডাক্তার, ইঞ্জিনিয়ার, অভিনেতা-অভিনেত্রী কিংবা আইনজীবি সব ক্ষেত্রে নেপথ্যের কারিগর শিক্ষক।

প্রতিটি মানুষের ক্যারিয়ার বিকাশে শিক্ষকের ভূমিকা অতুলনীয় উল্লেখ করে এ অভিনেতা আরো বলেন, শিক্ষকের এই ভূমিকা আমরা কখনো উপলব্ধি করি না। গল্পটি যখন শুনি তখন ভীষণ ভালো লাগে। এমন একজন শিক্ষককে আমার জীবনে পেয়েছিলাম। তাকে আমি মামা বলে ডাকতাম। হাতের লেখা থেকে শুরু করে বিবিএ পর্যন্ত তিনি আমার পাশে ছিলেন।

তিনি বলেন, আমার ওই শিক্ষক মামাকে উৎসর্গ করে কাজটি করেছি। আমার ক্যারিয়ারে তার অপরিসীম অবদান রয়েছে। আমি তার মতো করে চরিত্রটি ধারণ করার চেষ্টা করেছি। বার্ষিক পরীক্ষার সময় আমি রেজাল্ট ভালো করলে মামা আমাকে নাটক দেখতে নিয়ে যেতেন। সেই লোভেও পরীক্ষায় রেজাল্ট ভালো করতাম।

সজল আরও বলেন, দর্শক নাটকটি দেখে তাদের ভালোলাগা জানাচ্ছেন। ভীষণ ভালো সাড়া পাচ্ছি নাটকটি থেকে। শুধু তাই নয় সহকর্মীরাও কাজটি দেখে খুবই প্রশংসা করছেন। সবাই পজিটিভভাবে নিয়েছে। এতো ভারি একটি গল্প ঈদের সময় মানুষ পছন্দ করতে পারে সেটা না দেখলে বুঝতাম না। ।সবার কাছে কৃতজ্ঞ।

বিজনেস আওয়ার/০২ আগস্ট, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24

নেপাল গেলেন তামিম

  • ২৪ সেপ্টেম্বর ২০২১
  • ব্র্যাক ব্যাংকে চাকরি

  • ২৩ সেপ্টেম্বর ২০২১
  • ৮ কেজি ওজন বাড়ালেন পূজা!

  • ২৩ সেপ্টেম্বর ২০২১
  • মাদক মামলায় জামিন পেলেন মৌ

  • ২৩ সেপ্টেম্বর ২০২১