ঈদে বান্নাহর ‘প্রপোজ’ ও ‘আই লাভ ইউ’ – businesshour24.com
  1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Riyad : Riyad
শনিবার, ০৬ জুন ২০২০, ১০:১১ পূর্বাহ্ন

ঈদে বান্নাহর ‘প্রপোজ’ ও ‘আই লাভ ইউ’

  • পোস্ট হয়েছে : বুধবার, ২০ মে, ২০২০

বিনোদন ডেস্ক : প্রিয় মানুষকে যেকোনো পরিস্থিতিতেই ভালোবাসতে হয়। স্বাভাবিক কিংবা অস্বাভাবিক সময় এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘আই লাভ ইউ’। প্রেমের পূর্বশর্ত হলো প্রস্তাব। প্রিয় মানুষকে প্রপোজ করতে গিয়ে বাধে নানা জটিলতা। কী সেই জটিলতা, কেনই বা এই জটিলতা? প্রপোজের এ রকম অনেক প্রশ্নের উত্তর মিলবে ঈদের বিশেষ নাটক ‘প্রপোজ’-এ।

নির্মাতা মাবরুর রশীদ বান্নাহর গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত ঈদের বিশেষ এ দুটি নাটক। ‌‘আই লাভ ইউ’ নাটকে অভিনয় করেছেন তাহসান খান, সায়লা সাবিসহ অনেকে। আর ‘প্রপোজ’ নাটকে অভিনয় করেছেন প্রত্যয় হিরণ, মাহিমাসহ অনেকে। এবারের ঈদে এ নাটক দুটি দেখা যাবে লুমিনো পিকচার্সের ইউটিউব চ্যানেলে।

এ প্রসঙ্গে মাবরুর রশীদ বান্নাহ বলেন, ‘ঈদের সময় সাধারণত মানুষ একটু হাস্যরসের গল্প শুনতে চায়। আমি এই নাটক দুটিতে হাস্যরসের মধ্যে সিরিয়াস কিছু বিষয় তুলে ধরার চেষ্টা করেছি। আশা করি, সবাই আনন্দ নিয়ে নাটক দুটি দেখবেন। দর্শক তৃপ্ত হলে আমাদের কষ্ট সার্থক হবে।’

প্রযোজনা প্রতিষ্ঠান লুমিনো পিকচার্সের কর্ণধার আর এইচ তানভীর বলেন, ‘করোনা প্রাদুর্ভাবের কারণে এবারের ঈদের আয়োজন সীমিত আকারে করতে হচ্ছে। আমাদের এই নাটক দুটি বছরের শুরুতে শুটিং করা। লুমিনো পিকচার্স সব সময়ই দর্শককে নির্মল বিনোদন দিয়ে আসছে। সে উদ্দেশ্যেই আমাদের এই আয়োজন। আশা করি সবার ভালো লাগবে।

বিজনেস আওয়ার/২০ মে, ২০২০/এ

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ