1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Riyad : Riyad
করোনা পরিস্থিতির একটু উন্নতি হলেই অনুশীলন
রবিবার, ০৫ জুলাই ২০২০, ০৫:৩২ অপরাহ্ন

করোনা পরিস্থিতির একটু উন্নতি হলেই অনুশীলন

  • পোস্ট হয়েছে : সোমবার, ২৯ জুন, ২০২০

বিনোদন ডেস্ক : করোনা মহামারির সময় আইসিসির গাইডলাইন অনুসরণ করে ক্রিকেটারদের অনুশীলনের জন্য ত্রিমুখী পরিকল্পনাও গ্রহণ করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। কিন্তু চলতি মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে করোনা পরিস্থিতি বিরুপ আকার ধারণ করলে আর অনুশীলনে ফেরা হয়নি মুশফিক, তামিমদের।

চলতি মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে আজ অব্দি আক্রান্তের সংখ্যা গড়ে প্রায় ৩ হাজার কিংবা তারও ওপরে। আর মৃতের গড় প্রায় ন্যূনতম ৩০। উদ্ভুত পরিস্থিতিতে ক্রিকেটারদের নিয়ে কোনো রকম ঝুঁকি নিতে চায়নি বিসিবি। এমতাবস্থায় আকরাম খান জানালেন, করোনা পরিস্থিতির একটু উন্নতি হলেই তামিম-মুশফিকদের অনুশীলনে ডাকা হবে।

বিসিবি’র ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান বলেন, সব বন্দোবস্ত তো আমরা করেই রেখেছি। তবে এখনই ক্রিকেটারদের অনুশীলনে নামিয়ে ঝুঁকি আমরা নিতে পারি না। কেউ যদি করোনায় আক্রান্ত হয় সেটি আরও ভয়ের কারণ হবে। পরিস্থিতি একটু ভালো হলেই আমরা মাঠে নামব। পরিস্থিতি বিবেচনা করেই সিদ্ধান্ত নেওয়া হবে।

যেহেতু সেপ্টেম্বরে এশিয়া কাপ ও তার পরের মাসেই টি-টোয়েন্টি বিশ্বকাপ রয়েছে তাই সেটা মাথায় রেখে জুলাই মাসের মাঝামাঝি সাদা বলে অনুশীলনের ইঙ্গিত দিলেন বাংলাদেশ ক্রিকেটের সাবেক এই কাপ্তান। তবে তার আগে করোনা পরিস্থিতির উন্নতির বিকল্প নেই, সেকথাও সাফ জানিয়ে দিলেন।

অনুশীলন শুরুর পর সামনে আমরা যে সিরিজ/টুর্নামেন্ট পাব সেটি দিয়েই শুরু করব। টেস্টকে আমরা প্রাধান্য দিয়ে এসেছিলাম কিন্তু সেটি দিয়ে শুরু করা সম্ভব হবে কিনা এ মুহুর্তে বলা কঠিন। উদ্ভূত পরিস্থিতিতে আমরা সবাই পরিস্থিতির দিকে তাকিয়ে আছি।

বিজনেস আওয়ার/২৯ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ