1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
এখনই হচ্ছেনা ভারত-পাকিস্তান সিরিজ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন

এখনই হচ্ছেনা ভারত-পাকিস্তান সিরিজ

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

স্পোর্টস ডেস্ক : ভারত-পাকিস্তানের সিরিজ মানেই দারুণ প্রতিদ্বন্দ্বিতা। আর মাঠের বাইরে কথার তোপ। তবে রাজনৈতিক পরিস্থিতির অবনতি হওয়ার পর থেকে দুই দলের সে ‘উৎসবও’ গেছে থেমে। দুই বোর্ডে নতুন সভাপতি এসেছেন। এবার কি সে বরফ গলবে?

উৎসুকদের সেই উৎসাহে অবশ্য পানি ঢাললেন সদ্য পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতির পদে আসা রমিজ রাজা। সাফ জানিয়ে দিলেন, ভারত বনাম পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ ফিরিয়ে আনা এই মুহূর্তে অসম্ভব। বোর্ড প্রধান হয়ে আপাতত তার মূল লক্ষ্য পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটের উন্নতি, বলে দিলেন তিনি।

তিনি বলেন, পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতি হয়ে কঠিন চ্যালেঞ্জের মুখেই পড়তে হবে তাকে। খুব কঠিন পরীক্ষা। আমাকে নির্বাচিত করার আগে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে অনেকগুলি বিষয়ের দিকে নজর রাখতে হয়েছে।

সে সংবাদ সম্মেলনে তার দিকে ধেয়ে এলো ভারত-পাকিস্তানের দ্বিপাক্ষিক সিরিজের প্রসঙ্গও। রমিজের উত্তর, ‘এই মুহূর্তে সম্ভব নয়। খেলার মধ্যে রাজনীতি ঢুকে গেছে এখন। তবে এই বিষয়ে আমাদের কোনো তাড়াহুড়ো নেই, তা করতে চাচ্ছিও না। এই মুহূর্তে আমরা কেবল ঘরোয়া ক্রিকেটের দিকেই নজর দিতে চাই।’

দ্বিপাক্ষিক সিরিজ না হোক, বৈশ্বিক আসরে অবশ্য ঠিকই দেখা হচ্ছে পাকিস্তান-ভারতের। সেটা হচ্ছে আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপেও। এখন পর্যন্ত বিশ্বকাপের কোনো ম্যাচে ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। এবার সে পরিস্থিতিটা বদলে দিতে চান রমিজ।

বিজনেস আওয়ার/১৪ সেপ্টেম্বর, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24

নেপাল গেলেন তামিম

  • ২৪ সেপ্টেম্বর ২০২১
  • ব্র্যাক ব্যাংকে চাকরি

  • ২৩ সেপ্টেম্বর ২০২১