1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
বিডি সানলাইফ সিকিউরিটিজের সিলেট শাখার উদ্বোধন
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন

বিডি সানলাইফ সিকিউরিটিজের সিলেট শাখার উদ্বোধন

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

বিজনেস আওয়ার প্রতিবেদক : সিকিউরিটিজ কেনা-বেচার প্রতিষ্টান বিডি সানলাইফ সিকিউরিটিজের সিলেট শাখার উদ্বোধন করা হয়েছে। আলহারামাইন পারফিউম গ্রুপ অফ কোম্পানীর চেয়ারম্যান ও এনআরবি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান (নাসির) এর উদ্বোধন করেন।

গত ১২ সেপ্টেম্বর দুপুরে সিলেটের পূর্ব জিন্দাবাজারের বারুতখানাস্থ সিম্পনি হাইটসের ৯ম তলায় হাউজটির শাখা উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে মোহাম্মদ মাহতাবুর রহমান বলেন, শেয়ারবাজারে বিনিয়োগের জন্য বিনিযোগকারীদের যাতে সুস্পষ্ট ধারণা থাকে এবং তারা ঝুঁকি এড়িয়ে চলতে পারে, সে ব্যাপারে শেয়ার ক্রয় বিক্রয়কারী প্রতিষ্টানকে নজর রাখতে হবে। বিনিয়োগকারীরা শেয়ারবাজারে বিনিয়োগের ক্ষেত্রে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন এবং তাদের বিনিয়োগ সুরক্ষিত থাকে এ ব্যাপারে ব্রোকার হাউস পরিচালনাকারীদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।

তিনি আরও বলেন, আমাদের শেয়ারবাজার সম্প্রসারিত হচ্ছে এবং দেশী বিদেশী কোম্পানি আসার সম্ভাবনা রয়েছে। এই প্রেক্ষাপটে শেয়ারবাজারে বিনিয়োগকারীরা যাতে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন এ ব্যাপারে ব্রোকার হাউসের পরিচালকরা নিজেরা যেমন দক্ষতা অর্জন করবেন, পাশাপাশি বিনিয়োগকারীদের বিনিয়োগের ক্ষেত্রে সঠিক সিদ্ধান্ত নিতে সহযোগীতা করবেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিডি সানলাইফ সিকিউরিটিজের সিলেট শাখার এভিপি এবং ব্রাঞ্চ ম্যানেজার আব্দুল জলিল মাসুম। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, বারাকা পাওয়ারের পরিচালক ও ছাতক উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, বারাকা পাওয়ারের এমডি গোলাম রাব্বানী চৌধুরী ও এনআরবি ব্যাংকের পরিচালক মো: দুলাল আহমদ।

এসময় ডাকা থেকে ভার্চূয়ালী উদ্বোধনী অনুষ্টানে বক্তব্য দেন বিডি সানলাইফ সিকিউরিটিজের চেয়ারম্যান জাহিদ মালিক ও এমডি রাহাত মালিক।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বেঙ্গল ইনভেস্টমেন্টের সিইও তাহিদ আহমেদ চৌধুরী, লংকাবাংলা সিকিউরিটিজের হেড অব সিলেট ব্রাঞ্চ মো: শামসুদ্দিন, এনআরবি ব্যাংকের ম্যানেজার প্রশান্ত কুমার সিনহা, পিযুষ কুমার সিনহা প্রমূখ।

বিজনেস আওয়ার/১৪ সেপ্টেম্বর, ২০২১/আরএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24

নেপাল গেলেন তামিম

  • ২৪ সেপ্টেম্বর ২০২১
  • ব্র্যাক ব্যাংকে চাকরি

  • ২৩ সেপ্টেম্বর ২০২১
  • ৮ কেজি ওজন বাড়ালেন পূজা!

  • ২৩ সেপ্টেম্বর ২০২১
  • মাদক মামলায় জামিন পেলেন মৌ

  • ২৩ সেপ্টেম্বর ২০২১