1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
১০ বছরের ছেলেসহ হাজির যশের স্ত্রী!
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৩ পূর্বাহ্ন

১০ বছরের ছেলেসহ হাজির যশের স্ত্রী!

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : টালিগঞ্জের নায়িকা সাংসদ নুসরাতের সন্তানের জন্মদাতা কে তা এখনও গোপন রয়েছে। এ নিয়ে চলছে নানা মুখরোচক আলোচনা। কেউ বলছেন এ সন্তানের বাবা নায়ক যশ দাসগুপ্ত। তবে সম্প্রতি ছেলের জন্ম নিবন্ধন করাতে গিয়ে সেখানে বাবার নাম এড়িয়ে গেছেন নায়িকা।

এই যখন অবস্থা নুসরাত-যশের রসায়ন নিয়ে তখন বোমা ফাটালেন শ্বেতা সিং কালহানস নামের এ নারী। তিনি নিজেকে যশের স্ত্রী হিসেবে দাবি করেছেন। তবে তিনি এও জানান, যশের সঙ্গে তার ডিভোর্স হয়ে গেছে। তাদের ১০ বছরের এক পুত্র সন্তানও রয়েছে! এই খবর শোরগোল পড়েছে সোশ্যাল মিডিয়া ও টালিগঞ্জে।

আনন্দবাজারের কাছে যশের প্রাক্তন স্ত্রী বলেন, আমাদের ডিভোর্স হয়ে গেছে। মুম্বাইয়ে যশের সঙ্গে আমার বিয়ে হয়েছিল। আমাদের ১০ বছরের ছেলেও আছে। তাছাড়া যশ এখন এমনিতেই বিতর্কের মধ্যে আছে। ওর সঙ্গে আমার সম্পর্ক নিয়ে খুব বেশি কিছু বলব না।

তিনি আরও বলেন, যশ আমার ছেলের বাবা। ওর সঙ্গে সেই সূত্র ধরে যেটুকু যোগাযোগ রাখতে হয় রাখি। আমাদের সন্তান পারস্পরিক হেফাজতের অধীনে। ডিভোর্সের সময় আমরা এই সিদ্ধান্ত নিয়েছিলাম। আর ভালবাসা? যশ যে দিন আমাদের পরিবার ছেড়ে চলে গিয়েছিল, সে দিন থেকেই ওর জন্য আমার ভালবাসা উধাও হয়ে গিয়েছে।

শ্বেতা সিং কালহানস আরও বলেন, বছর তিনেক ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলাম। এটা সেই সময়, যখন যশের সঙ্গে ডিভোর্স নিয়ে লড়ছি। ব্যস! ওইটুকুই। তার পর মুম্বাইয়ে ফিরে আসি। তার পর টলিপাড়ার সঙ্গে আর যোগাযোগ করিনি।’

নুসরাত জাহানের সঙ্গে নাম জড়িয়ে বারবার বিতর্কের মুখে পড়ছেন অভিনেতা যশ দাশগুপ্ত। তবে এবার এতদিনের পুরনো বিয়ের খবর লুকিয়ে রাখার প্রতিক্রিয়া কি হতে পারে যশের জন্য তা নিয়ে বেশ শংকাই দেখা দিয়েছে। অনেকে যশের সমালোচনা করছেন। কেউ কেউ তাকে নারীলোভী বলেছেন।

বিজনেস আওয়ার/১৪ সেপ্টেম্বর, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24

নেপাল গেলেন তামিম

  • ২৪ সেপ্টেম্বর ২০২১
  • ব্র্যাক ব্যাংকে চাকরি

  • ২৩ সেপ্টেম্বর ২০২১
  • ৮ কেজি ওজন বাড়ালেন পূজা!

  • ২৩ সেপ্টেম্বর ২০২১
  • মাদক মামলায় জামিন পেলেন মৌ

  • ২৩ সেপ্টেম্বর ২০২১