1. [email protected] : Habib : Habib
  2. [email protected] : Asim : Asim
  3. [email protected] : anis : anis
  4. [email protected] : Admin : Admin
  5. [email protected] : Nayan Babu : Nayan Babu
  6. [email protected] : Polash : Polash
  7. [email protected] : Rajowan : Rajowan
  8. [email protected] : Riyad : Riyad
  9. [email protected] : woishi : woishi
১৭৮টি নিউজ পোর্টাল বন্ধ করলো বিটিআরসি
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:৩৭ অপরাহ্ন

১৭৮টি নিউজ পোর্টাল বন্ধ করলো বিটিআরসি

  • পোস্ট হয়েছে : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

বিজনেস আওয়ার প্রতিবেদক: ১৭৮টি অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধ করেছে টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা । মঙ্গলবার (১২ অক্টোবর) থেকে পোর্টালগুলো বন্ধের প্রক্রিয়া শুরু হয় বলে জানা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, আমরা গত পরশু তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে অনিবিন্ধত নিউজ পোর্টালগুলোর তালিকা পেয়েছি। গতকালই এগুলো বন্ধ হয়ে যাওয়ার কথা।

তিনি আরও বলেন, আমাদের ওপর উচ্চ আদালতের নির্দেশ রয়েছে অনিবন্ধিত পোর্টালগুলো বন্ধ করার। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় যে তালিকাগুলো আমাদের দিয়েছে তা অনিবন্ধিত পোর্টাল হিসেবে, সেগুলো বন্ধ করা হয়েছে।

গত ১০ অক্টোবর ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিবের বরার তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মদ দেলওয়ার হোসেন স্বাক্ষরিত পত্রে অনিবন্ধিত ও অননুমোদিত ১৭৯টি নিউজ পোর্টালের ডোমেইন বরাদ্দ বাতিলকরণসহ লিংক বন্ধ করার জন্য অনুরোধ করা হয়। এরমেধ্য একটি নিউজ পোর্টাল বন্ধ না করে চালু রাখারও অনুরোধ করা হয় ওই পত্রে।

এর আগে (২৮ সেপ্টেম্বর)অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধের প্রক্রিয়া শুরু করে বিটিআরসি। কিন্তু সে সময় ভুলের কারণে নিবন্ধিত কয়েকটি অনলাইনও বন্ধ হয়ে যায়। মন্ত্রী বলেন, বিষয়টি আমি জানার পরে নির্দেশ দিলে অনলাইন নিউজ পোর্টাল বন্ধের প্রক্রিয়া স্থগিত হয়ে যায়। এবার যেসব অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধ করা হয়েছে তার তালিকা তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় দিয়েছে। সঙ্গে যোগাযোগ করে নিবন্ধনের তথ্য প্রমাণ দিলে সেসব সাইট খুলে দেওয়া হবে।

বিজনেস আওয়ার/১৩ অক্টোবর, ২০২১/এএইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24

এলপিজি গ্যাসের দাম কমল

  • ২ ডিসেম্বর ২০২১