1. [email protected] : Habib : Habib
  2. [email protected] : Asim : Asim
  3. [email protected] : anis : anis
  4. [email protected] : Admin : Admin
  5. [email protected] : Nayan Babu : Nayan Babu
  6. [email protected] : Polash : Polash
  7. [email protected] : Rajowan : Rajowan
  8. [email protected] : Riyad : Riyad
  9. [email protected] : woishi : woishi
বন্ধু রুবেলের জন্য মাশরাফির প্রার্থনা
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন

বন্ধু রুবেলের জন্য মাশরাফির প্রার্থনা

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল গুরুতর অসুস্থ হয়ে চিকিৎসকদের পরামর্শে ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে রয়েছেন। হঠাৎ তাকে আইসিইউতে ভর্তি করানোয় ক্রিকেটাঙ্গনে উদ্বেগ ও উৎকণ্ঠা ছড়িয়ে পড়েছে। মোশাররফ রুবেলের জন্য প্রার্থনা করছেন সবাই। দ্রুত আরোগ্য কামনা করেছেন। ব্যতিক্রম নন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও।

মোশাররফ রুবেলকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে মাশরাফি লিখেছেন, ‘মোশাররফ রুবেল বন্ধু তোর জন্য আল্লাহর কাছে দোয়া করছি, ব্যাট-বল ধরার প্রয়োজন নাই, পরিবারের কাছে ফিরে আয় বন্ধু। পুরো ক্রিকেট পরিবার তোর অপেক্ষায়। আল্লাহ আপনি মাফ করে দেন।’

উল্লেখ্য, ২০১৯ সালের মার্চে ব্রেন টিউমার ধরা পড়ে রুবেলের। দেড় বছর চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠছিলেন। কিন্তু গত জানুয়ারির শেষ সপ্তাহে এমআরআই করার পর দেখা গেছে, পুরোনো টিউমারটি আবার নতুন করে বাড়ছে। তারপর থেকে আবার শুরু হয়েছে কেমোথেরাপি।

সব মিলিয়ে ২৪টি কেমোথেরাপি নিয়েছেন। গত ১১ অক্টোবর ইউনাইটেড হাসপাতালেই সবশেষ কেমোথেরাপি নিয়েছেন তিনি। হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন। বুধবার সেখান থেকে তাকে নেওয়া হয় আইসিইউতে।

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ২০১৯ সালের ১৯ মার্চ নিউরো সার্জন এলভিন হংয়ের তত্ত্বাবধানে সফল অস্ত্রোপচার হয় তার। এরপর দেশে ফিরে আসেন। কিন্তু কেমো এবং রেডিও থেরাপির জন্য তাকে নিয়েমিত সিঙ্গাপুর যাওয়া আসার মধ্যে থাকতে হতো। ওই বছরের ডিসেম্বর সবশেষ কেমো দেওয়া হয়। এক বছর ফলোআপে ছিলেন তিনি। ২০২০ সালে সুস্থ, স্বাভাবিক হয়ে মাঠে ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। কিন্তু নভেম্বরে আবার অসুস্থ হলে ভেঙে পড়েন

বিজনেস আওয়ার/১৪ অক্টোবর, ২০২১/এএইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24
Sea-pearl-businesshour24

Sea Pearl Beach Resort & SPA Ltd Price Sensitive Information

  • ২৯ নভেম্বর ২০২১