1. [email protected] : Habib : Habib
  2. [email protected] : Asim : Asim
  3. [email protected] : anis : anis
  4. [email protected] : Admin : Admin
  5. [email protected] : Nayan Babu : Nayan Babu
  6. [email protected] : Polash : Polash
  7. [email protected] : Rajowan : Rajowan
  8. [email protected] : Riyad : Riyad
  9. [email protected] : woishi : woishi
আজও ব্যর্থ লিটন
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন

আজও ব্যর্থ লিটন

  • পোস্ট হয়েছে : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

লাইভ স্কোর: বাংলাদেশ ৭ ওভারে ৫৬/২ (নাঈম ২৮* ও সাকিব ১০ ; লিটন ১৬)

আশা জাগানিয়া শুরু হয়েছে বাংলাদেশের মোহাম্মদ নাঈম ও লিটন দাসের উদ্বোধনী জুটি সতর্ক ছিলেন। পাওয়ার প্লের ৬ ওভার কোনো উইকেট না হারিয়ে শেষ করার ইঙ্গিত দিচ্ছিলেন। কিন্তু লাহিরু কুমারার বলে মিড অফে দাসুন শানাকাকে ক্যাচ দেন লিটন। ১৬ বলে ২ চারে ১৬ রান করেন তিনি।

ধীর ব্যাটিংয়ে শুরু বাংলাদেশের

মোহাম্মদ নাঈম ও লিটন দাস আবারো উদ্বোধনী জুটিতে। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ওভারে ২ রান করেছেন তারা। তৃতীয় বলে চামিকা করুণারত্নের স্কয়ারে পাঠিয়ে রানের খাতা খোলেন মোহাম্মদ নাঈম। পরের ওভারে প্রথম বাউন্ডারির দেখা পেয়েছে বাংলাদেশ। বিনুরা ফার্নান্ডোর চতুর্থ বলে ফাইন লেগ দিয়ে চার মারেন লিটন। ২ ওভার শেষে রান ৯।

টস জেতার পর ফিল্ডিং নেওয়া প্রসঙ্গে লঙ্কা অধিনায়ক দাসুন শানাকা বললেন, ‘আইপিএলের পর উইকেট কিছুটা মন্থর। প্রস্তুতি ম্যাচ ও তিনটি ম্যাচ জিতে দলের পরিবেশ সত্যিই ভালো। মাহিশ ঠিকশানা ফিট নয়। তার জায়গায় এসেছে বিনুরা ফার্নান্ডো।’ ব্যাটিং পেয়ে খুশি মাহমুদউল্লাহ, ‘আমরা ব্যাটিং করতে চেয়েছিলাম। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়া প্রয়োজন। আশা করি এটা ব্যাট করার জন্য ভালো। প্রথম হারের পর স্বস্তি এসেছে দলে। ছেলেরা শিথিল আছে। আমাদের একটি পরিবর্তন। তাসকিন খেলছে না।’

প্রতিপক্ষ চেনা, শারজার উইকেট দেখেও অনেকটা চেনা চেনা ঠেকছে। বাংলাদেশ কোচ রাসেল ডমিঙ্গোর কাছে ঢাকার পিচ মনে হচ্ছে। তাতে স্বাভাবিকভাবে প্রত্যাশা থাকবে ঘরের মাঠে বাংলাদেশ যে পারফরম্যান্স করে, সেটাই যেন করে তারা। এক্ষেত্রে বল হাতে স্পিনার সাকিব আল হাসান ও মেহেদী হাসান বড় ভূমিকা রাখতে পারেন। আজ সফল হলে মূল পর্বে দ্বিতীয় জয়ের দেখা পাবে বাংলাদেশ। ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপ পর্বে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়েছিল তারা।

বাংলাদেশ স্কোয়াড: মাহমুদউল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন, লিটন দাস, মেহেদী হাসান, মোহাম্মদ নাঈম, মোহাম্মদ সাইফউদ্দিন, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, নুরুল হাসান সোহান, সাকিব আল হাসান।

শ্রীলঙ্কা স্কোয়াড: দাসুন শানাকা (অধিনায়ক), চারিথ আসালানকা, দুষ্মন্ত চামিরা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, বিনুরা ফার্নান্ডো, আভিষ্কা ফার্নান্ডো, চামিকা করুণারত্নে, লাহিরু কুমারা, পাথুম নিসানকা, কুশল পেরেরা, ভানুকা রাজাপাকসা।

বিজনেস আওয়ার/২৪ অক্টোবর, ২০২১/এএইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24
Sea-pearl-businesshour24

Sea Pearl Beach Resort & SPA Ltd Price Sensitive Information

  • ২৯ নভেম্বর ২০২১