1. [email protected] : Habib : Habib
  2. [email protected] : Asim : Asim
  3. [email protected] : anis : anis
  4. [email protected] : Admin : Admin
  5. [email protected] : Nayan Babu : Nayan Babu
  6. [email protected] : Polash : Polash
  7. [email protected] : Rajowan : Rajowan
  8. [email protected] : Riyad : Riyad
  9. [email protected] : woishi : woishi
পাড়লো না বাংলাদেশ
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন

পাড়লো না বাংলাদেশ

  • পোস্ট হয়েছে : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

লাইভ স্কোর: শ্রীলঙ্কা ১৮.৫ ওভারে ১৭২/৫ (আসালানকা ৮০* ও শানাকা ১* ;ভানুকা ৫৩, হাসারাঙ্গা ৬, আভিষ্কা ০, নিশানকা ২৪, কুশল ১)

বাংলাদেশ ২০ ওভারে ১৭১/৪ ( মাহমুদউল্লাহ ১০* ও মুশফিক ৫৭*; আফিফ ৭, নাঈম ৬২, সাকিব ১০, লিটন ১৬)

অবশেষে অস্বস্তিকর জুটি ভাঙলেন নাসুম আহমেদ। ৫২ বলে ৮৬ রানের জুটি ভাঙলেন ভানুকা রাজাপাকসাকে বোল্ড করে। ৩১ বলে ৩ চার ও ৩ ছয়ে ৫৩ রান করেন লঙ্কান ব্যাটসম্যান। ততক্ষণে দলও পৌঁছে গেছে জয়ের খুব কাছাকাছি। একই ওভারের পঞ্চম বলে আসালানকা ৪ মেরে দলকে জেতান ৫ উইকেটে।

লিটনের দেওয়া জীবনে ভানুকা-আসালানকার দাপট

১৫ রানে ভানুকা রাজাপাকসা আর ৬৩ রানে চারিথ আসালানকা জীবন পেয়েছেন লিটন দাস ক্যাচ ফেলায়। এই সুযোগ নষ্ট করেনি শ্রীলঙ্কার দুই ব্যাটসম্যান। এছাড়া সাইফউদ্দিনের ১৬তম ওভারে ভানুকা দুটি করে ছয় ও চার মেরে ২২ রান তুলে ম্যাচ বের করে নিয়েছেন। ১৮তম ওভারে ২৮ বলে ফিফটি করেন তিনি।

আসালানকার ফিফটি আর ক্যাচ মিসে অস্বস্তিতে বাংলাদেশ

চারিথ আসালানকা ফিফটি আর লিটন দাস ক্যাচ মিসের পর আবার অস্বস্তিতে বাংলাদেশ। ১৩তম ওভারের প্রথম বলে আফিফ হোসেনের বলে ছক্কা মারেন ভানুকা রাজাপাকসা। দুই বল পরে স্কয়ার লেগে লিটনের হাত ফসকে চার হয় তার, ১৫ রানে জীবন পান তিনি। পঞ্চম বলে ফিফটিতে পৌঁছান আসালানকা। ৩২ বলে হাফ সেঞ্চুরি করেন তিনি। বিপদজনক হয়ে ওঠা আসালানকাকে ১৫তম ওভারে ৬৩ রানে জীবন দেন লিটন। কভারে উড়ে আসা বল হাতে নিতে পারেননি।

শ্রীলঙ্কাকে চেপে ধরেছে বাংলাদেশ

প্রথম ওভারে নাসুম আহমেদ উদ্বোধনী জুটি ভাঙার পর ঘুরে দাঁড়াচ্ছিল শ্রীলঙ্কা। সাকিব আল হাসান জোড়া আঘাত হানেন। তাতে হঠাৎ করে চাপে পড়েছে লঙ্কানরা, যা আরো বেড়েছে মোহাম্মদ সাইফউদ্দিনের বলে ওয়ানিন্দু হাসারাঙ্গা ৬ রানে প্যাভিলিয়নে ফিরলে।

সাকিবের জোড়া আঘাত

খুব অস্বস্তিতে ছিল বাংলাদেশ। সাকিব আল হাসান ফেরালেন স্বস্তি। একপ্রান্তে চারিথ আসালানকা ঝড় তুলছিলেন। তার সঙ্গে সমানতালে ছোটার চেষ্টা ছিলেন পাথুম নিশানকা। নবম ওভারের প্রথম বলে তাকে ফিরিয়ে ৪৫ বলে ৬৯ রানের জুটি ভাঙলেন বাঁহাতি স্পিনার। ২১ বলে ২৪ রান করে সাকিবের কাছে বোল্ড হন নিশানকা। চতুর্থ বলে আভিষ্কা ফার্নান্ডো খালি হাতে ফিরেন বোল্ড হয়ে।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24
Sea-pearl-businesshour24

Sea Pearl Beach Resort & SPA Ltd Price Sensitive Information

  • ২৯ নভেম্বর ২০২১