1. [email protected] : Habib : Habib
  2. [email protected] : Asim : Asim
  3. [email protected] : anis : anis
  4. [email protected] : Admin : Admin
  5. [email protected] : Nayan Babu : Nayan Babu
  6. [email protected] : Polash : Polash
  7. [email protected] : Rajowan : Rajowan
  8. [email protected] : Riyad : Riyad
  9. [email protected] : woishi : woishi
নিঃশর্ত ক্ষমা চেয়েছেন মেয়র জাহাঙ্গীর
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:০৬ পূর্বাহ্ন

নিঃশর্ত ক্ষমা চেয়েছেন মেয়র জাহাঙ্গীর

  • পোস্ট হয়েছে : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১

বিজনেস আওয়ার ডেস্ক: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি এবং মুক্তিযুদ্ধের শহীদদের সংখ্যা নিয়ে প্রশ্ন তোলা গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম আওয়ামী লীগের কারণ দর্শানোর চিঠির জবাবে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন।

বঙ্গবন্ধু ও শহীদদের সংখ্যা নিয়ে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের আপত্তিকর মন্তব্যে ক্ষেপেছেন দলের নীতিনির্ধারণী পর্যায়ের নেতারা। তার বিরুদ্ধে কী ব্যবস্থা নেয়া হচ্ছে সে বিষয়ে চলছে নানা জল্পনা-কল্পনা।

বিষয়টি নিয়ে কেন্দ্রের দিকে তাকিয়ে রয়েছে গাজীপুর আওয়ামী লীগ। তবে এখনও পাল্টা-পাল্টি অবস্থান আছে গাজীপুর মহানগর আওয়ামী লীগের দুই পক্ষ।

গত ৩ অক্টোবর জাহাঙ্গীরের কাছে ব্যাখ্যা দাবি করে চিঠি দেয় আওয়ামী লীগ। এতে তাকে ১৫ দিন সময় দেয়া হয়। বেঁধে দেয়া সময়সীমার আগেই মেয়র জাহাঙ্গীর তার দলের নোটিশের জবাব দিয়েছেন। শোকজের জবাব তিনি আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, ‘শোকজের জবাব অনেক আগেই দিয়ে দিয়েছি।’

গত শুক্রবার আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় জাহাঙ্গীরের বিষয়ে আলোচনা হয়। এ সময় অনেক নেতাই তার শোকজের জবাবে অসন্তুষ্টি প্রকাশ করেন। অনেকে তার নিঃশর্ত ক্ষমা চাওয়ার বিষয় নিয়ে প্রশ্ন তোলেন।

নাম প্রকাশ না করার শর্তে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এক সদস্য বলেন, ‘দল যে কারণে তাকে (মেয়র জাহাঙ্গীর) শোকজ করেছে তার উত্তর তিনি দিয়েছেন। নেত্রী সেটা পেয়েছেন। শোকজের জবাবে তিনি নিঃশর্ত ক্ষমা চেয়েছেন। স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এ বিষয়টি নিয়ে দলের নেতারা ক্ষোভ প্রকাশ করেছেন। নেত্রী এ বিষয়ে অবগত। আগামী ১৯ তারিখ তার বিষয়ে দলের কার্যনির্বাহী কমিটির সভায় সিদ্ধান্ত নেয়া হবে।’

বিজনেস আওয়ার/২৫ অক্টোবর, ২০২১/এএইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24
Sea-pearl-businesshour24

Sea Pearl Beach Resort & SPA Ltd Price Sensitive Information

  • ২৯ নভেম্বর ২০২১