ওরিয়ন ইনফিউশনের ৯ মাসে মুনাফা পৌনে ৩ কোটি টাকা – businesshour24.com
  1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Riyad : Riyad
শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৪:৪৪ পূর্বাহ্ন

ওরিয়ন ইনফিউশনের ৯ মাসে মুনাফা পৌনে ৩ কোটি টাকা

  • পোস্ট হয়েছে : শুক্রবার, ২২ মে, ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ওরিয়ন ইনফিউশনের ৯ মাসে (জুলাই’১৯-মার্চ’২০) পৌনে ৩ কোটি টাকা মুনাফা হয়েছে। যা আগের বছর একই সময় থেকে ৮ লাখ টাকা বা ৩ শতাংশ কম। কোম্পানিটির ৯ মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

চলতি অর্থবছরের ৯ মাসে কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ১.৩৮ টাকা। আর শেয়ারবাজারে কোম্পানিটির শেয়ার সংখ্যা ২ কোটি ৩ লাখ ৫৯ হাজার ৭৬০টি। সে হিসাবে ৯ মাসে কোম্পানিটির মোট মুনাফা হয়েছে ২ কোটি ৮০ লাখ ৯৬ হাজার ৪৬৯ টাকা।

আর আগের বছর একই সময়ে কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছিল ১.৪২ টাকা। সে হিসাবে মোট মুনাফা হয়েছিল ২ কোটি ৮৯ লাখ ১০ হাজার ৮৫৯ টাকা। আগের বছর একই সময় থেকে চলতি অর্থবছরের ৯ মাসে কোম্পানিটির ইপিএস ০.০৪ টাকা কম হয়েছে। অর্থাৎ মুনাফা ৮ লাখ ১৪ হাজার ৩৯০ টাকা বা ২.৮১ শতাংশ কমেছে।

এদিকে চলতি অর্থবছরের তৃতীয় প্রান্তিকের ৩ মাস বা জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত সময়ে কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.২৪ টাকা। সে হিসেবে ৩ মাসে কোম্পানিটির মুনাফা হয়েছে ৪৮ লাখ ৮৬ হাজার ৩৪২ টাকা। আর আগের বছর একই সময়ে কোম্পানিটির সমন্বিত ইপিএস হয়েছিল ০.৩১ টাকা। অর্থাৎ আগের বছর একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ৬৩ লাখ ১১ হাজার ৫২৫ টাকা। আগের বছর একই সময় থেকে চলতি অর্থবছরের শেষ ৩ মাস কোম্পানিটির ইপিএস ০.০৭ টাকা কম হয়েছে। অর্থাৎ এ সময়ে কোম্পানিটির মুনাফা ১৪ লাখ ২৫ হাজার ১৮৩ টাকা বা ২২.৫৮ শতাংশ কমেছে।

২০২০ সালের ৩১ মার্চ কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১২.৬০ টাকায়।

বিজনেস আওয়ার/২২ মে, ২০২০/এস

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ