1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
রিজেন্টের সাহেদ কি হাওয়া হয়ে গেল!
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:২৭ অপরাহ্ন

রিজেন্টের সাহেদ কি হাওয়া হয়ে গেল!

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : করোনা ভাইরাসের টেস্ট জালিয়াতি ঘটনার মূল হোতা রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ওরফে সাহেদ করিমকে এখনও পর্যন্ত কবজায় আনতে পারেনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সাহেদ এখন কোথায় রয়েছেন- এমন আলোচনা-গুঞ্জন সর্বত্র।

কেউ কেউ মনে করছেন, এই মহাপ্রতারক গোয়েন্দা নজরদারিতেই রয়েছেন। তবে স্বরাষ্ট্রমন্ত্রী, র‌্যাব ও পুলিশের শীর্ষস্থানীয় কর্মকর্তারা দাবি করেছেন, সাহেদকে গ্রেফতারে অভিযান চলছে। তার পাসপোর্ট জব্দ ও সীমান্তে সতর্কতা জারি করা হয়েছে। তাই এই আসামির বিদেশে পালিয়ে যাওয়ার সুযোগ নেই।

এদিকে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের বিরুদ্ধে রোববার সন্ধ্যায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। তাকে দ্রুত গ্রেফতার করে আদালতে হাজির করার জন্য তদন্তকারীদের নির্দেশ দিয়েছেন বিচারক। জালিয়াতির দুটি মামলায় তাকে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

অন্যদিকে করোনায় ভুয়া সার্টিফিকেট বিক্রিসহ বিভিন্ন জালিয়াতির বিষয়ে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ বিরুদ্ধে অনুসন্ধানে নামছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার (১৪ জুলাই) এমন তথ্য নিশ্চিত করেছেন দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য।

উল্লেখ্য, করোনার জাল টেস্ট দেয়ার অভিযোগে গত সোমবার রাজধানীর উত্তরার কোভিড ডেডিকেটেড রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। পরে রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুরের শাখা দুটি সিলগালা করে র‌্যাব।

আর করোনা চিকিৎসার নামে প্রতারণাসহ নানা অভিযোগে সাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মামলা করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৯ জনকে গ্রেফতার করা হলেও এখন পর্যন্ত পলাতক রয়েছেন সাহেদ।

বিজনেস আওয়ার/১৪ জুলাই, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24

রবির মুনাফা কমেছে

  • ২৭ জুলাই ২০২১