1. [email protected] : Habib : Habib
  2. [email protected] : Asim : Asim
  3. [email protected] : anis : anis
  4. [email protected] : Admin : Admin
  5. [email protected] : Nayan Babu : Nayan Babu
  6. [email protected] : Polash : Polash
  7. [email protected] : Rajowan : Rajowan
  8. [email protected] : Riyad : Riyad
  9. [email protected] : woishi : woishi
প্রেম করছেন শবনম ফারিয়া
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:২১ অপরাহ্ন

প্রেম করছেন শবনম ফারিয়া

  • পোস্ট হয়েছে : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক: ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া নতুন করে প্রেমে পড়েছেন। প্রেমিকের সঙ্গে তিনি নাকি কিছুদিন আগে কক্সবাজার ও সেন্টমার্টিন থেকেও ঘুরে এসেছেন।

এবার ফারিয়ার একটি পোস্টে প্রেমের ইঙ্গিত পাওয়া গেল। শনিবার (৮ জানুয়ারি) ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেন তিনি। গোলাপি-সবুজ পাড়ের সাদা শাড়ি। মিষ্টি হাসিতে তোলা ছবি দুটির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আলিয়া ভাট প্রেমিকের তোলা নিজের কয়েকটি ছবি পোস্ট করে প্রেমিকের ফটোগ্রাফি দক্ষতা দেখিয়েছেন। তাই চিন্তা করলাম, আমি কেন আমার বানরের (বানর ইমোজি) তোলা ছবি দেখিয়ে তার দক্ষতা কেন প্রকাশ করব না? থ্যাংক ইউ বানর, আমার ইনস্টাফিড আরও সুন্দর করে তুলতে সহযোগিতা করার জন্য।’

বলে রাখা প্রয়োজন, গত ৭ জানুয়ারি বলিউড অভিনেত্রী আলিয়া ভাট কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। সেগুলোর ক্যাপশনে তিনি লেখেন, ‌‘আমার প্রেমিকের ফটোগ্রাফি দক্ষতা দেখালাম।’

আলিয়ার প্রেমিক যে রণবীর কাপুর, তা সবারই জানা। বলিউডে তাদের প্রেম ওপেন সিক্রেট। কিন্তু শবনম ফারিয়া যাকে ‘বানর’ ছদ্মনাম দিলেন, তিনি কে? পরিচয়টা জানা যায়নি।

এদিকে ফারিয়ার ইনস্টাগ্রাম ঘুরে দেখা যায়, অনেকদিন ধরেই তিনি তার বিভিন্ন ছবির ক্রেডিট দিচ্ছেন ‘বানর’ ইমোজিকে। অর্থাৎ যিনি ছবিগুলো তুলে দিচ্ছেন, তাকে ফারিয়া অন্তর্জালে বানর নামে সম্বোধন করছেন। কিন্তু সেই বানরের আসল পরিচয় এখনো আড়ালে রয়ে গেছে।

আরও একটি বিষয় নজরে আসছে নেটিজেনদের। তা হলো শবনম ফারিয়ার অনামিকা আঙুলে আংটি। অপুর সঙ্গে বিচ্ছেদের পর তার হাত খালিই ছিল। তবে কয়েক মাস ধরে অনামিকায় একটি আংটি পরিধান করছেন অভিনেত্রী। এটা দেখে অনেকে ধারণা করছেন, কেবল প্রেম নয়; আংটিও নাকি বদল করে ফেলেছেন শবনম ফারিয়া। যদিও এসব বিষয়ে স্পষ্ট কোনো মন্তব্য কিংবা ঘোষণা দেননি অভিনেত্রী।

বিজনেস আওয়ার/০৯ জানুয়ারি, ২০২২/এএইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24

লজ্জার হার চ্যাম্পিয়নদের

  • ১৭ জানুয়ারী ২০২২
  • আইভীর হ্যাটট্রিক

  • ১৬ জানুয়ারী ২০২২