1. [email protected] : Habib : Habib
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Jenny : Jenny
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Shahin : Shahin
  8. [email protected] : woishi : woishi
চার কোম্পানির বিক্রেতা খুঁজছে ক্রেতারা
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:২০ অপরাহ্ন

চার কোম্পানির বিক্রেতা খুঁজছে ক্রেতারা

  • পোস্ট হয়েছে : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

বিজনেস আওয়ার প্রতিবেদক : ক্রেতা থাকলেও বিক্রেতা নেই শেয়ারবাজারে তালিকাভুক্ত চার কোম্পানির শেয়ারে। সোমবার (১৭ জানুয়ারি) দুপুর পৌনে ১২টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : ইউনিয়ন ইন্স্যুরেন্স, শমরিতা হসপিটাল, ওরিয়ন ইনফিউশন এবং প্রাইম লাইফ ইন্স্যুরেন্স।

জানা গেছে, রবিবার ইউনিয়ন ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

শমরিতা হসপিটাল: রবিবার শমরিতা হসপিটালের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০৬.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১১৬.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১৬.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১০.৬০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

ওরিয়ন ইনফিউশন : রবিবার ওরিয়ন ইনফিউশনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯৬.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০৪.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৯.৪০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

প্রাইম লাইফ ইন্স্যুরেন্স : রবিবার প্রাইম লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭৩.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮১.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮১.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৭.৩০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

বিজনেস আওয়ার/১৭ জানুয়ারি, ২০২২/পিএস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ
Insurance-lankabangla