1. [email protected] : Habib : Habib
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Jenny : Jenny
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Shahin : Shahin
  8. [email protected] : woishi : woishi
সড়ক দুর্ঘটনায় সাংবাদিক হাবিবুর নিহত
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৩৩ অপরাহ্ন

সড়ক দুর্ঘটনায় সাংবাদিক হাবিবুর নিহত

  • পোস্ট হয়েছে : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২

বিজনেস আওয়ার প্রতিবেদক : রাজধানীর হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় দৈনিক সময়ের আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক হাবিবুর রহমান নিহত হয়েছেন। মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে এই দুর্ঘটনা ঘটে।

বুধবার (১৯ জানুয়ারি) সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, হাতিরঝিল থেকে একজন পথচারী তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পথচারী মেহেদী হাসান বলেন, রাত আড়াইটার দিকে হাতিরঝিল বেগুনবাড়ি মাষ্টারবাড়ি ঢালে মোটরসাইকেলটি ফুটপাতে ধাক্কা লাগে। তখন ওই ব্যক্তি মোটরসাইকেল নিয়ে ছিটকে পড়েন। গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত সাড়ে তিনটায় মৃত ঘোষণা করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতকোত্তর হাবিবুর রহমান সময়ের আলোতে আওয়ামী লীগ বিটে কাজ করতেন। এর আগে তিনি বেশ কয়েকটি গণমাধ্যমে কাজ করেছেন। তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

হাবিবুরের মৃত্যুতে ডিআরইউর সভাপতি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তারা হাবীবুরের রুহের মাগফিরাত কামনা করেছেন। শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

বিজনেস আওয়ার/১৯ জানুয়ারি, ২০২২/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ
Insurance-lankabangla