1. [email protected] : Habib : Habib
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Jenny : Jenny
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Shahin : Shahin
  8. [email protected] : woishi : woishi
খোঁজ মিলছে না ছয় কোম্পানির বিক্রেতা
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:১৯ অপরাহ্ন

খোঁজ মিলছে না ছয় কোম্পানির বিক্রেতা

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২

বিজনেস আওয়ার প্রতিবেদক : ক্রেতা থাকলেও বিক্রেতা নেই শেয়ারবাজারে তালিকাভুক্ত ছয় কোম্পানির শেয়ারে। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বেলা পৌনে ১১টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : মনোস্পুল পেপার, দেশবন্ধু পলিমার, গোল্ডেন সন, গ্লোবাল হেভি কেমিক্যাল, ইউনিয়ন ইন্স্যুরেন্স এবং পেপার প্রসেসিং।

জানা গেছে, বুধবার মনোস্পুল পেপারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮৮.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯২.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২০৬.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১৮.৮০ টাকা বা ৯.৯৯ শতাংশ বেড়েছে।

দেশবন্ধু পলিমার: বুধবার দেশবন্ধু পলিমারের শেয়ারের ক্লোজিং দর ছিল ২২.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২২.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৪.৪০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.২০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

গোল্ডেন সন : বুধবার গোল্ডেন সনের শেয়ারের ক্লোজিং দর ছিল ২০.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২০.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২ টাকা বা ৯.৯০ শতাংশ বেড়েছে।

গ্লোবাল হেভি কেমিক্যাল : বুধবার গ্লোবাল হেভি কেমিক্যালের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৬.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৭.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪০.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩.৬০ টাকা বা ৯.৮০ শতাংশ বেড়েছে।

ইউনিয়ন ইন্স্যুরেন্স : বুধবার ইউনিয়ন ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৪০ টাকা বা ৯.৫৮ শতাংশ বেড়েছে।

পেপার প্রসেসিং : বুধবার পেপার প্রসেসিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৪৩.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৪৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৬৪.৪০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২১.১০ টাকা বা ৮.৭১ শতাংশ বেড়েছে।

বিজনেস আওয়ার/20 জানুয়ারি, ২০২২/পিএস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ
Insurance-lankabangla