1. [email protected] : Habib : Habib
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Jenny : Jenny
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Shahin : Shahin
  8. [email protected] : woishi : woishi
‘শেয়ারবাজারে ভালো কোম্পানির তালিকাভুক্তির প্রতিবন্ধকতা ও সমাধানের উপায়’ শীর্ষক সেমিনার শুরু
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৩৭ পূর্বাহ্ন

‘শেয়ারবাজারে ভালো কোম্পানির তালিকাভুক্তির প্রতিবন্ধকতা ও সমাধানের উপায়’ শীর্ষক সেমিনার শুরু

  • পোস্ট হয়েছে : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২

বিজনেস আওয়ার প্রতিবেদক: দেশের ব্যবসা-বাণিজ্যের অন্যতম অনলাইল পোর্টাল ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক নিবন্ধনকৃত ( নিবন্ধন নম্বর ৮৬) বিজনেস আওয়ার টোয়েন্টিফোর ডটকম’র উদ্যোগে নিয়মিত শেয়ারবাজারের উন্নয়নে করণীয় নিয়ে সেমিনার আয়োজন করা হয়। এতে শেয়ারবাজারের বিভিন্ন সমস্যা ও সমাধান এবং উন্নয়নে করণীয় নিয়ে এ খাতের বিশেষজ্ঞদের পরামর্শ তুলে ধরা হয়। যা নিয়ন্ত্রক সংস্থা থেকে শুরু করে সাধারন বিনিয়োগকারীদের উপকারে আসে। যার ধারাবাহিকতায় অন্যান্যবারের ন্যায় এ বছরও সেমিনারটি আয়োজন করা হয়েছে। যা রবিবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১.৩০ মিনিটে পুরানা পল্টনের ‘ফারস হোটেল অ্যান্ড রিসোর্ট’-এ শুরু হয়েছে।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বিএসইসির সাবেক চেয়ারম্যান ফারুক আহমেদ সিদ্দিকী ও বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স এসোসিয়েশনের (বিএমবিএ) প্রেসিডেন্ট মুহাম্মদ ছায়েদুর রহমান উপস্থিত রয়েছেন। এতে মূল প্রবন্ধ উপস্থাপন করবেন দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্টেন্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) এর প্রেসিডেন্ট মো: মামুনুর রশীদ (এফসিএমএ)।

সেমিনারে সভাপতিত্ব করছেন বিজনেস আওয়ার টোয়েন্টিফোর ডটকমের উপদেষ্টা আকতার হোসেন সান্নামাত (এফসিএ) ও অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন প্রতিষ্ঠানটির সম্পাদক ও প্রকাশক আমিরুল ইসলাম নয়ন।

বিজনেস আওয়ার/এন

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ
Insurance-lankabangla