1. [email protected] : Habib : Habib
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Jenny : Jenny
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Shahin : Shahin
  8. [email protected] : woishi : woishi
বঙ্গ ববের দ্বিতীয় সিজন নির্মাণ
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:০৯ অপরাহ্ন

বঙ্গ ববের দ্বিতীয় সিজন নির্মাণ

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

বিজনেস আওয়ার প্রতিবেদক : ২০২০ সালের ঈদুল ফিতরে ঈদের সাত দিন চারটি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয় বঙ্গ বিডির বিশেষ আয়োজন ‘বঙ্গ বব’এর আটটি টেলিফিল্ম। যা দর্শকদের নজর কাড়ে। এবারো বঙ্গ বিডি বঙ্গ ববের দ্বিতীয় সিজন নির্মাণ করেছে। সাতটি বইয়ের গল্প নিয়ে নির্মিত হয়েছে সাতটি টেলিফিল্ম। এসব টেলিফিল্মে সময়ের একঝাঁক তারকা অভিনয় করেছেন।

দেশের বৃহত্তম ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ ছাড়াও এসব টেলিফিল্ম ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত চারটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে। দীপ্ত টিভিতে দুপুর ১টায়, এশিয়ান টিভিতে সন্ধ্যা ৭টায়, চ্যানেল নাইনে সন্ধ্যা সাড়ে ৭টায় ও বাংলা টিভিতে রাত সাড়ে ৮টায় দেখা যাবে এসব টেলিফিল্ম।

এক অলৌকিক বিকেলের গল্প
ব্যক্তিগত কাজে ও এক রহস্যময় চরিত্রকে খুঁজে বের করতে আঁকাবাঁকা অরণ্য পথে বাসে চড়ে ছুটে চলেন নেহাল। যেতে যেতেই তার চোখ পড়ে সহযাত্রী সুন্দরী এক তরুণীর দিকে। তরুণীটিরও ভালো লেগে যায় নেহালকে। হঠাৎ করেই মাঝপথে নষ্ট হয়ে যায় বাস। তারপর কি হয়েছিলো সেই অলৌকিক বিকেলে? নেহাল কি জানতে পারে তরুণীর পরিচয়? দেখা পায় বন্ধুর অনুরোধের সেই রহস্যময় ব্যক্তির, যার আছে অলৌকিক ক্ষমতা? এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘এক অলৌকিক বিকেলের গল্প’। ‘অন্ধকার ও আলো দেখার গল্প’ বই থেকে ‘অপরাহ্নের গল্প’ অবলম্বেনে টেলিফিল্মটি পরিচালনা করেছেন নূর ইমরান মিঠু। এতে অভিনয় করেছেন ফেরদৌস হাসান নেভিল, তানজিকা আমিন, ফজলুর রহমান বাবু প্রমুখ। ঈদের দিন প্রচার হবে এটি।

প্রায়শ্চিত্ত
সমাজের সফল ও প্রতিষ্ঠিত কামরুল সাহেবের অতীতে লুকিয়ে রয়েছে এক অজানা পাপ। কি সেই অজানা পাপ? কীভাবে কামরুল সাহেব করতে চলেছেন সেই পাপের প্রায়শ্চিত্ত? এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘প্রায়শ্চিত্ত’। ওবায়েদ হকের ‘একটি শাড়ি এবং কামরাঙা বোমা ও অন্যান্য’ বই থেকে নেওয়া হয়েছে গল্পটি। এটি পরিচালনা করেছেন ভিকি জাহেদ। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো, নিশাত প্রিয়ম, ফারুক আহমেদ। ঈদুল ফিতরের দ্বিতীয় দিন প্রচার হবে এটি।

ফ্রিল্যান্সার নাদিয়া
সাধারণ নিম্ন মধ্যবিত্ত পরিবারের পিতৃহারা শিক্ষিত গৃহবধূ নাদিয়া। স্বামীর অল্প আয়ে সংসার চালাতে প্রতিনিয়ত হিমশিম খাওয়া ও সংসারে সকলের কাছে নিগৃহীত হওয়াই কি তার নিয়তি? নাকি সে নিজের পায়ে দাঁড়িয়ে চমকে দেবে পৃথিবীকে? কী হয় নাদিয়ার পরিণতি? এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘কেমন আছেন ফ্রিল্যান্সার নাদিয়া’। রাহিতুল ইসলামের ‘কেমন আছেন ফ্রিল্যান্সার নাদিয়া’ অবলম্বনে ইমরাউল রাফাত নির্মাণ করেছেন এটি। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী, সুদীপ বিশ্বাস দীপ, শামীমা নাজনীন। একটি বিশেষ দৃশ্যে তথ্য ও যোগাযোগ বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক অভিনয় করেছেন। ঈদুল ফিতরের তৃতীয় দিন প্রচার হবে টেলিফিল্মটি।

সাদা প্রাইভেট
সদ্য প্রমোশন পাওয়া বজলুল সাহেব অফিস থেকে গাড়ি পাবেন। তার চাওয়া গাড়িটি যেন সাদা রঙের প্রাইভেট হয়। গাড়িটি পাবার আগেই বজলুল সাহেব রেখেছেন নিজের পছন্দের ড্রাইভার। শেষ পর্যন্ত কি বজলুল সাহেব পান তার স্বপ্নের সাদা প্রাইভেট? এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘সাদা প্রাইভেট’। ইশতিয়াক আহমেদের লেখা ‘সাদা প্রাইভেট’ অবলম্বনে টেলিফিল্মটি নির্মাণ করেছেন আশিকুর রহমান। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, জিয়াউল হক পলাশ, রুকাইয়া জাহান চমক, ইরফান সাজ্জাদ। ঈদুল ফিতরের চতুর্থ দিন প্রচার হবে এটি।

হাফ চান্স
ফুল কিনতে গিয়ে শ্যামলের সঙ্গে পরিচয় হয় রাকিবের। কথায় কথায় শ্যামল জানতে পারে রাকিবের জীবনে ঘটা প্রতিটি মুহূর্ত আটকে পরে হাফ চান্সের ফাঁদে। ভালোবাসা পেতে গিয়েও কি রাকিবের জীবন থেমে থাকে হাফচান্সে? শ্যামলের সঙ্গে রাকিবের ‘হাফচান্স’ জীবনের গল্প নির্মিত হয়েছে ‘হাফ চান্স’ টেলিফিল্মটি। রাসয়াত রহমান জিকোর লেখা ‘কলম’ অবলম্বনে শিহাব শাহীন নির্মাণ করেছেন টেলিফিল্মটি। অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, তামিম মৃধা, তানজিন তিশা, সারিকা সাবাহ। ঈদুল ফিতরের পঞ্চম দিন প্রচার হবে টেলিফিল্মটি।

সুরভি
সুরভি দুর্ঘটনায় মারা গেছে। কিন্তু তাও কেন রুম্পা সুরভিকে দেখতে পায়? কেন সুরভির সব কিছু রুম্পার এতো চেনা। রুম্পাকে দেখে সবাই কেন সুরভি বলে ভুল করে? এই সকল রহস্য নিয়ে গড়ে উঠেছে ‘সুরভি’ টেলিফিল্মের গল্প। ইমদাদুল হক মিলনের লেখা ‘সুরভি’ বই অবলম্বনে এটি নির্মাণ করেছেন চয়নিকা চৌধুরী। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইয়ামিন হক ববি, সুবর্ণা মুস্তাফা, শম্পা রেজা, ডলি জহুর প্রমুখ। ঈদুল ফিতরের ষষ্ঠ দিন প্রচার হবে এটি।

চল
রহস্যময়ভাবে নিখোঁজ মালিহা। মালিহার খালার কল পেয়ে বন্ধুদের নিয়ে রাকিব বের হয় মালিহার খোঁজে। কোথায় গিয়েছে মালিহা? কে দায়ী? বন্ধুত্ব, ভালোবাসা ও বেঈমানির অ্যাকশনে ভরপুর রোমাঞ্চকর টেলিফিল্ম ‘চল’। অন্তিক মাহমুদের লেখা ‘চল’ অবলম্বনে এটি পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি। অভিনয় করেছেন ইয়াশ রোহান, সাবিলা নূর, সৈয়দ জামান শাওন। ঈদুল ফিতরের সপ্তম দিন প্রচার হবে এটি।

বিজনেস আওয়ার/২৪ এপ্রিল, ২০২২/এন

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ
Insurance-lankabangla