1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
পি কে হালদারের আরো ১০ দিনের রিমান্ড
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

পি কে হালদারের আরো ১০ দিনের রিমান্ড

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ তিন দিনের রিমান্ড শেষে ভারতে গ্রেফতার হওয়া প্রশান্ত কুমার হালদারের আরো ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (১৭ মে) কলকাতার ব্যাংকশাল আদালত (স্পেশাল কোর্ট) তার এই রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে তাকে আদালতে তুলে ১৪ দিনের রিমান্ড আবেদন করে ইডি। তবে আদালত তার ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

বাংলাদেশ থেকে কয়েক হাজার কোটি টাকা আত্মসাৎ করা পি কে হালদারকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে ৩ দিনের রিমান্ডে নেয় ইডি। ইডি জানিয়েছে, পশ্চিমবঙ্গ থেকে রেশন কার্ড, ভারতীয় ভোটার আইডি কার্ড, স্থায়ী অ্যাকাউন্ট নম্বর ও আধার কার্ডের মতো বিভিন্ন সরকারি পরিচয়পত্রও সংগ্রহ করেছেন পি কে হালদার। জালিয়াতির মাধ্যমে এসব পরিচয়পত্র সংগ্রহ করে শিবশঙ্কর হালদার নামে নিজেকে ভারতীয় নাগরিক হিসেবে পরিচয় দিয়ে পশ্চিমবঙ্গে অবস্থান করছিলেন।

এর আগে গত শুক্রবার পশ্চিমবঙ্গের অন্তত নয়টি স্থানে একযোগে অভিযান চালায় ইডি। এতে কয়েকটি অভিজাত বাড়িসহ পি কের বিপুল সম্পত্তির খোঁজ পাওয়া গেছে। বাড়িগুলো থেকে জমির দলিলসহ গুরুত্বপূর্ণ অনেক নথি জব্দ করেছে ইডি।

উল্লেখ্য, গত শনিবার পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনা জেলার অশোক নগরের একটি বাড়ি থেকে প্রায় সাড়ে তিন হাজার কোটি টাকা আত্মসাৎ করে ভারতে পালিয়ে থাকা পি কে হালদারকে গ্রেপ্তার করে ইডি।

বিজনেস আওয়ার/১৭ মে,২০২২/শা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ