1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
পরীমনিকে ধর্ষণ চেষ্টা: তিন আসামির বিরুদ্ধে চার্জ গঠন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন

পরীমনিকে ধর্ষণ চেষ্টা: তিন আসামির বিরুদ্ধে চার্জ গঠন

  • পোস্ট হয়েছে : বুধবার, ১৮ মে, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : চিত্রনায়িকা পরীমনিকে ঢাকা বোর্ড ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন (চার্জগঠন) করেছেন আদালত। এর ফলে আসামিদের বিরুদ্ধে মামলার আনুষ্ঠানিক বিচার শুরু হলো।

বুধবার (১৮ মে) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিনের আদালত আসামিদের অব্যাহতির আবেদন নাকচ করে চার্জ গঠনের আদেশ দেন। বিচার শুরু হওয়া অপর আসামি হলেন শহিদুল আলম।

আদালতে তিন আসামি আদালতে উপস্থিত হয়ে নিজেদের নির্দোষ দাবি করে ন্যায়বিচার চান।

এর আগে গত ১৯ এপ্রিল আসামিদের অব্যাহতি চেয়ে শুনানি করেন তাদের আইনজীবীরা। রাষ্ট্রপক্ষ থেকে আসামিদের বিরুদ্ধে চার্জ গঠনের প্রার্থণা করা হয়। উভয়পক্ষের শুনানির শেষে আদালত ১৮ মে চার্জের বিষয়ে আদেশের তারিখ ধার্য করেন।

পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত (সুরভী) চার্জ গঠনের বিষয়টি জানান।

এর আগে গত বছর ৬ সেপ্টেম্বর মামলায় নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি এবং শহিদুল আলমকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন।

উল্লেখ্য, গত ১৪ জুন সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয় জনের বিরুদ্ধে মামলা করেন চিত্রনায়িকা পরীমনি।

বিজনেস আওয়ার/১৮ মে, ২০২২/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ